গোয়ায় ‘বদল চাই’, তৃণমূলের পাশে নির্দল বিধায়ক, স্বাগত মমতার

দ্য ওয়াল ব্যুরো: এবার গোয়ার (goa) এক নির্দল বিধায়ক(independent mla) রাজ্যে তৃণমূলকে  (tmc) সমর্থনের সিদ্ধান্ত ঘোষণা করলেন। সাঙ্গুয়েম বিধানসভা কেন্দ্রের প্রথমবারের এই বিধায়ক, প্রসাদ গাঁওকর আগে বিজেপির সঙ্গে ছিলেন। তবে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর পর্রিকর অসুস্থ হয়ে পড়ার পর তিনি বিজেপির প্রতি সমর্থন প্রত্যাহার করে নির্দল বিধায়ক হিসাবে বিরোধী শিবিরের তোলা ইস্যুগুলি সমর্থন করতেন। তার আগে অল্প কিছুদিনের জন্য ছিলেন কংগ্রেসের সঙ্গেও। এমনকী তাঁর একদল সমর্থক মূলতঃ বিরোধী নেতা দিগম্বর কামাতের মদতে কংগ্রেসে যোগও দিয়েছিলেন।

 

বুধবার তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন ও সদ্য তৈরি গোয়া তৃণমূল ইউনিটের প্রধান লুইজিনহো ফেলেইরোর উপস্থিতিতে সাংবাদিক সম্মেলনে প্রসাদ জানান, তিনি এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) পাশে থাকবেন। অন্ততঃ এখনকার মতো তিনি আনুষ্ঠানিক ভাবে তৃণমূলে যোগ দিচ্ছেন না বটে। তবে ভাই সন্দেশ গাঁওকর সহ প্রসাদের বেশ কয়েকজন অনুগামী তৃণমূলে যোগ দিয়েছেন আজ।  শোনা যাচ্ছে, নির্বাচনের প্রাক্কালে ঘাসফুলে যোগ দেবেন প্রসাদ।

সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, দিদির নেতৃত্বকে সমর্থন ও জোরদার করতে আমি তৈরি।  তাঁর নেতৃত্বকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে তাঁকে সমর্থন করব, ঘোষণা করছি। ২০১৭য় বিধানসভায় ঢুকি। কিন্তু বদল ঘটাতে পারিনি। পর্রীকরকে সমর্থন করেছিলাম। কিন্তু গত ৫টা বছর  স্রেফ নষ্ট হয়েছে। সারা দেশে, গোয়ায় কী হচ্ছে, দেখুন। এর বদল চাই। ২০২৪ এ দিদির মাধ্যমেই এটা সম্ভব হতে পারে। মমতাই গোয়ায় পরিবর্তন সুনিশ্চিত করতে পারেন।

মমতা ট্যুইট করে প্রসাদের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে লিখেছেন, অত্যাচারী বিজেপি জমানার বিরুদ্ধে এমন তরুণ নেতাদের দৃঢ় অবস্থানের জন্য গর্ব হয়। প্রসাদকে ধন্যবাদ। সন্দেশকেও দলে স্বাগত।

 

 

 

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More