‘আমি আর কো-ভার্জিন নই’, কোন কুমারীত্ব হারালেন স্বস্তিকা!

0

দ্য ওয়াল ব্যুরো: জানুয়ারির শীত অকালেই বিদায় নিয়েছে, কলকাতার আকাশজুড়ে কালো মেঘের ঘনঘটা। ঝিরঝিরিয়ে বৃষ্টিও পড়ছে আকছার। এর মাঝেই নতুন খবর দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। খোয়ালেন ভার্জিনিটি!

Swastika Mukherjee: People tend to get intimidated by successful women

বৃষ্টিভেজা দিনদুপুরে কোন কুমারীত্ব হারালেন স্বস্তিকা মুখোপাধ্যায়? নিজেই তিনি টুইটারে জানিয়েছেন সেই খবর। আসলে চারদিকে ছড়িয়ে পড়া কোভিড সংক্রমণের হাত থেকে রেহাই পাননি স্বস্তিকাও। তাঁরও কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। এই খবরই একটু মজার ছলে সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তিনি।

Swastika Mukherjee on Sushant Singh Rajput's death: I'm against agenda  driven conversations; can't sell my points of view based on someone's  demise | Bollywood - Hindustan Times

টুইটারে স্বস্তিকা মুখোপাধ্যায় লিখেছেন, শুনছিলাম এবারেও যাদের হচ্ছে না তারা নাকি যমের অরুচি। যাক আমি আর অরুচি লিষ্টে নেই। যমের সঙ্গে কথোপকথনের ভঙ্গিতে তিনি আরও বলেছেন, যম যদি তাঁকে এসে জিজ্ঞেস করে তিনি কো-ভার্জিন কিনা তবে স্বস্তিকা উত্তর দেবেন ‘নেগেটিভ স্যর’।

প্রথম, দ্বিতীয় পেরিয়ে এখন হানা দিয়েছে কোভিড অতিমহামারীর তৃতীয় ঢেউ। এই ঢেউয়ে সংক্রমণের হার খুব বেশি হলেও অল্পের উপর দিয়েই যাচ্ছে ধকল। হালকা সর্দি, জ্বর, ঠান্ডা লাগাই কোভিডের এই ঢেউয়ের উপসর্গ। অনেকেরই তা হচ্ছে। আবার সেরেও যাচ্ছে সময়মতো।

Five best performances of Swastika Mukherjee – Birthday special

সেই সুত্রেই স্বস্তিকা এদিন বলেছেন, এবারেও যাঁদের করোনা হচ্ছে না তাঁরা নাকি যমেরও অরুচি। এর আগের দুটি ঢেউ থেকে বেঁচে গিয়েছিলেন অভিনেত্রী। করোনা এর আগে তাঁকে ছুঁতে পারেনি। এবার অবশ্য তিনিও বাদ পড়লেন না। তাই সোশ্যাল মিডিয়ায় খবর দিলেন, তিনি যমের অরুচির তালিকায় নেই। তাঁরও সংক্রমণ হয়েছে। দিনদুপুরে এই কো-ভার্জিনিটি হারানোর কথাই বলেছেন স্বস্তিকা। এতদিন তাঁর কোভিড হয়নি, তাই তিনি সেদিক থেকে ছিলেন ‘ভার্জিন’। এবার সেই কুমারীত্ব হারাতে হল স্বস্তিকাকে।

ইতিমধ্যে টলিউডজুড়েই করোনার বাড়বাড়ন্ত দেখা গেছে। একের পর এক ভাইরাসে আক্রান্ত হয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ের সহকর্মীরা। রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায় প্রমুখ সকলেই তৃতীয় ঢেউয়ে করোনায় কাবু হয়েছেন। স্বস্তিকাও সেই দলে নাম লেখালেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.