আগরতলায় মাথা ফাটল তৃণমূল পোলিং এজেন্টের, সিপিএম প্রার্থীর বাড়িতে হামলা

0

দ্য ওয়াল ব্যুরো: পুরভোটের আগের রাত থেকেই অশান্ত আগরতলা। ৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী শ্যামল পালের বাড়িতে বিজেপির বাইক বাহিনী হামলা চালিয়েছে বলে অভিযোগ। পোলিং এজেন্টকে মারধর করা হয়েছে, তাঁর মাথা ফেটেছে বলে অভিযোগ করেছে তৃণমূল। অন্যদিকে, ত্রিপুরার আমবাসায় ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থীর বাড়িতেও হামলা হয়েছে। বিলোনিয়ায় সিপিএম প্রার্থীর বাড়ি ভাঙচুরের অভিযোগও উঠেছে বিজেপির বিরুদ্ধে।

তৃণমূল প্রার্থী শ্যামলবাবুর অভিযোগ, গতকাল রাতে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা তাঁর বাড়িতে চড়াও হয়। বাইকে চেপে দুষ্কৃতীদের একটি দল এসে তাঁকে শাসিয়ে গেছে বলে অভিযোগ। আজ সকালে আগরতলার একটি বুথে মক পোলিং চলছিল। সে সময় পোলিং এজেন্টদের মারধর করার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। এক পোলিং এজেন্টের মাথাও ফেটে গেছে। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে শাসক দল।

তৃণমূল পোলিং এজেন্টদের দাবি, গোটা এলাকা দাপিয়ে বেড়াচ্ছে বিজেপির বাইক বাহিনী। দলের প্রার্থীদের মারধর করা হচ্ছে, হুমকি দেওয়া হচ্ছে। আগরতলার ৫ নম্বর ওয়ার্ডের ১, ২ ও ৪ নং বুথের বাইরে তাণ্ডব চালাচ্ছে বাইক বাহিনী। ভোটার এবং বিরোধী দলের এজেন্টদের ভয় দেখানো হচ্ছে।অনেকেই ভয়ে বুথে আসতে চাইছেন না। সব দেখেও পুলিশ নীরব দর্শক হয়ে আছে।

বিলোনিয়ায় ৩৮ নম্বর ওয়ার্ডের সিপিএমের এক প্রার্থীর বাড়িতেও হামলার হয়েছে বলে অভিযোগ। আঙুল উঠেছে সেই বিজেপির বিরুদ্ধেই।

ত্রিপুরায় আজ সকাল ৭টা থেকে শুরু হয়েছে ভোটগ্রহণ। চলবে বিকেল ৪টে অবধি। শাসকদল বিজেপি শাসিত ৩৩৪টি ওয়ার্ডের মধ্যে ১১২টিতে জিতে গিয়েছিল আগেই। ত্রিপুরায় পুর এলাকাগুলির বাকি ২২২টি আসনে ভোট হচ্ছে আজ। এই ২২২টি আসনে লড়াইয়ে আছেন মোট ৭৮৫ জন প্রার্থী। তার মধ্যে বিজেপির ২২২, সিপিএমের ১৯৭, তৃণমূলের ১২০ এবং কংগ্রেসের ৯২ জন রয়েছেন।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকাসুখপাঠ

You might also like
Leave A Reply

Your email address will not be published.