ভিকি-ক্যাটরিনা জুটি বাঁধছেন রুপোলি পর্দায়! সঙ্গে থাকছেন আলিয়া, প্রিয়াঙ্কাও

0

দ্য ওয়াল ব্যুরো: বলিউডে দুজনেই নাম যশ খ্যাতি উপার্জন করেছেন। তবে একসঙ্গে জুটিতে তাঁদের এখনও দেখা যায়নি। অথচ বিয়ের পিড়িতে বসে পড়েছেন ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফ। বলিউড পেয়েছে নতুন তারকা দম্পতি।

ভি-ক্যাটের অনুরাগীদের আক্ষেপ এবার কাটতে চলেছে। কারণ শোনা যাচ্ছে, এবার রুপোলি পর্দাতেও জুটি বাঁধতে চলেছেন নব-দম্পতি। আসছে ভিকি ক্যাটরিনার নতুন ছবি ‘জি লে জারা’।

ফারহান আখতারের ছবি ‘জি লে জারা’তে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট এবং প্রিয়াঙ্কা চোপড়া। ফারহান নিজেও সেখানে অভিনয় করবেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। সম্প্রতি সেই ছবিতেই ভিকি কৌশলকেও কাস্ট করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর। আর সেই খবর পেয়েই আপ্লুত নেটিজেন থেকে শুরু করে ভি-ক্যাটের অনুরাগী সক্কলে।

ভিকি কৌশল ক্যাটরিনা কাইফকে এর আগে একসঙ্গে কোনও ছবিতে দেখা যায়নি। এই ছবিই হতে চলেছে তাঁদের একসঙ্গে প্রথম কাজ। নতুন দম্পতির অন-স্ক্রিন কেমিস্ট্রি দেখতে তাই মুখিয়ে আছেন দর্শকরা। ছবিটি মুক্তি পাওয়ার আগেই হয়ে গেছে সুপার ডুপার হিট।

তবে ক্যাটরিনা, প্রিয়াঙ্কা আর আলিয়ার বিপরীতে এই ছবিতে ফারহান, ভিকির পর আর কাকে নেওয়া হবে তা এখনও ঠিক করা হয়নি। একটি চরিত্র বাছাই করাই এখনও বাকি। কবে এই ছবি মুক্তি পাবে সেই তারিখও এখনও ঠিক করা হয়নি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.