নাসিকের কুয়োয় বাঘ-বিড়াল মুখোমুখি, কার জিত কার হার? দেখুন ভিডিও

দ্য ওয়াল ব্যুরো: বাঘ (Leopard) আর তার মাসির (Cat) মুখোমুখি সাক্ষাৎ। এমন বিরল দৃশ্য সচরাচর দেখা যায় না। তাই তারা নিজেরাও হয়তো নিজেদের দেখে থমকে গিয়েছিল। কারও গায়ে একটা আঁচরও লাগেনি।

বাঘ আর বিড়ালের মুখোমুখি এই সাক্ষাৎ তাক লাগিয়েছে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে সেই ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে একটি চিতাবাঘ আর একটি বিড়াল একসঙ্গে কুয়োতে পড়ে গিয়েছে। কুয়োর জলে নাকানিচোবানি খেয়েছে বাঘমামা। তারপর লাফ দিয়ে জলের উপরে উঠে তেড়ে গেছে বিড়ালটার দিকে।

‘ডেথ টু পাকিস্তান’, কাবুলে পাক দূতাবাসের বাইরে স্লোগান মহিলাদের, গুলি চালাল তালিবান

কিন্তু তর্জন গর্জন যতই হোক, বিড়ালকে আক্রমণ করেনি বাঘ। আর ভয়ে পেয়ে পিছু হঠেনি ছোট জনও। চিতার চোখে চোখ রেখে ঠায় দাঁড়িয়ে থেকেছে সে। কেউ কাউকে আক্রমণ করেনি।

কেন ছোট বিড়ালকে মুখের সামনে পেয়েও ছেড়ে দিল হিংস্র চিতাবাঘ? কেনই বা বিড়ালও ভয় পেল না?

নেটিজেনরা অনেকেই বলছেন, মুখের সামনে হুবহু নিজের এক ছোট সংস্করণ দেখে খানিক ভ্যাবাচ্যাকা খেয়েছে বাঘ। আর তাই সাহস করে আক্রমণ করা হয়নি। বিড়ালও মনের জোর দেখিয়েছে।

পুরো ঘটনাটা ঘটেছে নাসিকে। সেখানে বিড়ালকে তাড়া করতে গিয়েই কুয়োয় পড়েছিল বাঘটা। তারপর কুয়োয় দুই পশুর কীর্তিই ক্যামেরাবন্দি হয়েছে। বনদফতরের আধিকারিকরা দুজনকি উদ্ধার করেছেন। কেউ এতটুকু আহত হয়নি। বাঘ বিড়ালের এই সম্মুখ সমরে মজেছে সোশ্যাল মিডিয়া।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More