স্বামীর প্রেমিকাকে হেলমেট দিয়ে পেটালেন স্ত্রী! আসানসোলের রাস্তায় ফেলে মার

0

দ্য ওয়াল ব্যুরো: স্বামীর পরকীয়া হাতেনাতে ধরলেন স্ত্রী। তারপর স্বামীর প্রেমিকাকে হোটেল থেকে বের করে রাস্তায় এনে ফেলে পেটালেন। মারলেন হেলমেট দিয়ে। চলল দু’চারটে লাথিও। বৃহস্পতিবার দুপুরে এমনই ঘটনা ঘটল আসানসোলের রাস্তায়।

পরিচিত এক যুবককে সঙ্গে নিয়ে ওই মহিলা হানা দেন হোটেলে। সেখানে স্বামী ও তাঁর প্রেমিকাকে একসঙ্গে বের করেন। টানতে টানতে নিয়ে যান দক্ষিণ আসানসোল থানায়। হোটেল থেকে থানায় যাওয়ার পথেই চলল বেধড়ক মার। ইতিমধ্যেই যে ভিডিও ভাইরাল।

দেখা যায় থানার চৌহদ্দিতে ঢুকেও স্বামীর প্রেমিকাকে ফেলে পেটাচ্ছেন স্ত্রী। একসময় দেখা যায় ওই তরুণী পুলিশের উদ্দেশে বলছেন, ‘ও স্যার। দেখুন না কেমন মারছে!’  স্ত্রী থানায় ঢোকার সময়ে বলেন, “ওই মহিলা রোজ আমার স্বামীর সঙ্গে হোটেলে ঘুমোয়!”

ভিডিওতে দেখা যাচ্ছে ফুটপাতে ফেলে ওই তরুণীকে যখন মারছেন মোহনলালের স্ত্রী, তখন তিনি অসহায় অবস্থায় পড়ে পড়ে মার খাচ্ছেন। হাত দিয়ে আড়াল করার চেষ্টা করছেন হেলমেটের একের পর এক বাড়ি। একটু দূরেই তখন আর এক যুবক কলার ধরে টানতে টানতে নিয়ে যাচ্ছেন মোহন লাললে। তিনি আবার মোহনলালকে চিৎকার করে বলছেন, ‘তোর লজ্জা করে না! বাড়িতে বউ থাকতে অন্য মহিলাকে নিয়ে হোটেলে যেতে!’

মনে করা হচ্ছে, গোপন সূত্রে খবর ছিল স্ত্রীর কাছেই। শুধু সুযোগের অপেক্ষায় ছিলেন। এদিন বার্নপুর রোডের ইস্পাত হোটেলে হানা দেন স্ত্রী। তারপরই শুরু হয় মার। বেধড়ক মার।

You might also like
Leave A Reply

Your email address will not be published.