যেখানে সিধু সেখানেই লড়ব, দল গড়ার কথা ঘোষণা করে হুঙ্কার ক্যাপ্টেনের

0

দ্য ওয়াল ব্যুরো: মঙ্গলবার বিকেলেই তাঁর টিম জানিয়েছিল, বুধবার তিনি সাংবাদিক বৈঠক করবেন। ফলে যে রাজ্যের দুয়ারে ভোট সেই রাজ্যের দলত্যাগী প্রাক্তন মুখ্যমন্ত্রীর দিকে রাজনৈতিক মহলের নজর ছিলই। এদিন সেই সাংবাদিক সম্মেলন থেকে সরাসরি নভজ্যোৎ সিং সিধুর বিরুদ্ধে হুঙ্কার দিয়ে দিলেন ক্যাপ্টেন (Captain) অমরেন্দ্র সিং। নতুন দল গড়ার কথা সরকারি ভাবে ঘোষণা করে ক্যাপ্টেন বললেন, “যেখানে সিধু লড়বেন। সেখানেই আমরা লড়ব।”

চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে ক্যাপ্টেন এও বলেছেন, সিধু যেখানে ইচ্ছে লড়তে পারেন। সেখানেই লড়াই হবে। অমরেন্দ্র যেন স্পষ্ট করে দিলেন, তাঁর মেজাজ ক্যাপ্টেনের মতোই। প্রতিপক্ষের সেনানীর বিরুদ্ধেই তিনি লড়াই করবেন।

একথা বলার অপেক্ষা রাখে না সিধুর কারণেই গদি গিয়েছে ক্যাপ্টেনের। যে ভাবে পাঞ্জাব কংগ্রেসের মধ্যে বিদ্রোহের দাবানল জ্বালিয়ে দিয়েছিলেন এই প্রাক্তন ক্রিকেটার তাতে দশ জনপথের আর কোনও উপায় ছিল না মুখ্যমন্ত্রী না বদলে।

লুধিয়ানার কুর্সি যাওয়ার পর অমরেন্দ্র দিল্লি সফরে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, এমনকি জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালের সঙ্গেও দেখা করেছিলেন। তারপর থেকেই তাঁর সম্পর্কে বিজেপি সখ্য নিয়ে আলোচনা চলছিল। যদিও ক্যাপ্টেন জানিয়ে দিয়েছিলেন, তিনি বিজেপিতে যাবেন না। সেইসঙ্গে এও বলেছিলেন, কংগ্রেসেও থাকবেন না। তবে তাঁর নতুন দলের সঙ্গে যে বিজেপির জোট হবে তা এক রকম পরিষ্কার। এ ব্যাপারে পাঞ্জাব বিজেপিও ক্যাপ্টেনের জন্য দরজা হাট করে রেখেছে। এসবের মধ্যেই নতুন দল গড়ার কথা ঘোষণা করে সিধুর উদ্দেশে দুসরা ছুড়ে দিলেন ক্যাপ্টেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.