ফ্ল্যাটের মালিকানা নিয়ে ‘জুলুমবাজি’, নিগৃহীত অধ্যাপিকা

0

দ্য ওয়াল ব্যুরো: ফ্ল্যাটের মালিকানা নিয়ে বিবাদের জেরে এক অধ্যাপিকাকে নিগ্রহ করার অভিযোগ উঠল। পুলিশ জানিয়েছে, সল্টলেকের পূর্বাঞ্চলের এই ঘটনায় জখম অধ্যাপিকা মহুয়া চক্রবর্তীকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে মহুয়াদেবীর পরিবারের তরফে। অভিযুক্তেরা ধরা পড়েনি।
পারিবারিক সূত্রের খবর, প্রায় কুড়ি বছর ধরে সল্টলেকের পূর্বাঞ্চলে একটি আবাসনের ফ্ল্যাটে ভাড়া রয়েছেন কলকাতার একটি কলেজের অধ্যাপিকা মহুয়া চক্রবর্তী এবং তাঁর পরিবার। একই আবাসনেরই বাসিন্দা আশিস রায়। কিছু দিন আগে আশিসবাবু দাবি করেন, মহুয়াদেবীরা যে ফ্ল্যাটে রয়েছেন, সেটি তিনি কিনেছেন।
মহুয়াদেবীর স্বামী কৌশিকবাবু বলেন, ‘‌আইন অনুসারে একই আবাসনের দুটি ফ্ল্যাট একই ব্যক্তি কিনতে পারেন না। আশিসবাবুকে সেই কথা বলা হলেও তা তিনি মানতে চাননি। এরপর বিষয়টি নিয়ে আদালতের দ্বারস্থ হন মহুয়াদেবী। আদালত নির্দেশ দেয়, ফ্ল্যাটটির মালিকানার বিষয়টি নিয়ে যত দিন না আদালতে নিষ্পত্তি হচ্ছে,ততদিন মহুয়াদেবী এবং তাঁর পরিবার ওই ফ্ল্যাটে বসবাস করতে পারবেন।’‌
অভিযোগ, আদালতের এই নির্দেশের পরেও বৃহস্পতিবার রাতে কয়েক জন অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে নিয়ে আশিসবাবু মহুয়াদেবীর ফ্ল্যাটে হানা দেয়। তারা ফ্ল্যাটের আসবাবপত্র ভাঙচুর করে। মহুয়াদেবী বাধা দিতে গেলে তাঁকে মারধর করে। জখম মহুয়াদেবীকে প্রথমে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.