মালদহে তরুণীকে ধর্ষণ করে পুড়িয়ে মারায় যুবকের যাবজ্জীবন

0

দ্য ওয়াল ব্যুরো: ধর্ষণ করে এক যুবতীকে পুড়িয়ে মারার ঘটনায় মালদহের কোতোয়ালি এলাকার বাসিন্দা বাপন ঘোষকে দোষী সাব্যস্ত করে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিল মালদহ আদালত। ৩৭৬, ৩০২ এবং ২০১ ধারায় সাজা ঘোষণা করেন মালদহ অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট সেশন জজ পঞ্চম কোর্টের বিচারক অসীমা পাল।

সরকার পক্ষের আইনজীবী তীর্থ বসু জানান, ২০১৯ সালের ৫ ডিসেম্বর ইংরেজবাজার থানার কোতোয়ালি গ্রাম পঞ্চায়েত এলাকার একটি নির্জন আমবাগান থেকে এক যুবতীর অর্ধনগ্ন মৃতদেহ উদ্ধার হয়।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পারে মৃত ওই যুবতীর (২৪) বাড়ি শিলিগুড়িতে। সেখানেই একটি পপকর্ন কারখানায় ওই যুবতী কাজ করত। তার সঙ্গে কাজ করত মালদহের বাসিন্দা বাপন। তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। কয়েক মাস মেলামেশার পর ওই যুবতী বাপনকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন। তখন বাপন তাঁকে জানায় সে বিবাহিত।

এরপরে ওই যুবতী অন্য আরেক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। বিষয়টি জানতে পেরে বাপন ওই যুবতীকে মালদহে ডেকে এনে ধর্ষণ করে পুড়িয়ে খুন করে। এই ঘটনায় ২১ জনের সাক্ষী নেওয়া হয়। এরপরই অভিযুক্ত বাপন ঘোষকে দোষী সাব্যস্ত করে আদালত যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দিয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.