নিখিলের থেকে ডিভোর্সের নোটিস পাননি নুসরত, ভুয়ো খবর বলে দাবি নায়িকার

দ্য ওয়াল ব্যুরো: ২০২০ শেষ হতে না হতেই ২০২১ -এ ঘর ভাঙার গুঞ্জনে শোরগোল টলিপাড়ায়। সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে জল্পনা বাড়ছে। একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই যখন উত্তাল টলিপাড়া থেকে তাঁর রাজনৈতিক কেরিয়ার, তখনই আবার বিবাহ-বিচ্ছেদের খবরে হৈ চৈ শুরু হয়েছে টলিপাড়ায়। স্ত্রী নুসরতের কাছে বিবাহবিচ্ছেদের দাবি করেছেন নিখিল জৈন এমনটাই শোনা গেছে। যশের সঙ্গে প্রেম, থেকে নিখিলের সঙ্গে বিবাহবিচ্ছেদ ভোটের আগেই নুসরতের জীবনে এসেছে নানা বাঁক!

তবে এই বিচ্ছেদের নোটিসকে ভুয়ো বলে উড়িয়ে দিলেন অভিনেত্রী। চলতি সপ্তাহেই নুসরতকে বিবাহ বিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন নিখিল। কিন্তু কোনও নোটিস তিনি পাননি বলে দাবি নুসরতের।

সোমবার বেলা গড়াতেই একটি প্রেস বিবৃতি জারি করেন নুসরত। সেখানে নায়িকা জানিয়েছেন, “আমি সকলকে জানাতে চাই ডিজিট্যাল মিডিয়াতে একটি খবর ঘোরাফেরা করছে, সেটা সম্পূর্নরূপে ভুল এবং ভিত্তিহীন। মিডিয়ার উচিত কোনও খবর প্রকাশের আগে সঠিকভাবে তথ্য অনুসন্ধান করা, ফেক নিউজের জোয়ারে গা ভাসানো থেকে বিরত থাকা উচিত।”

এই বিষয়ে নিখিল যদিও এখনও পর্যন্ত কোনওরকম মন্তব্য করেননি। নিখিল নুসরত পরস্পরকে ইনস্টাগ্রামে আনফলো করলেও অ্যাকাউন্টে এখনও কিছু তাঁদের একসঙ্গে রয়ে গেছে। নিখিল তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টের মধ্যে দিয়ে বারবার অর্থবহ বার্তা দিয়েছেন।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার মাত্র দিন কয়েকের মাথায় তুরস্কের বোদরুমে নিখিল জৈনের সঙ্গে রূপকথার বিয়ে করেন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জৈন। ২০১৯-এর ১৯ জুন রীতিনীতি মনে চার হাত এক হয় দুজনের। বিয়ের ঠিক এক বছর আট মাসের মাথায় বিয়ে ভাঙার পথে এই জুটির।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More