মা ভোট দেবেন, তাই একমাসের বাচ্চাকে আগলে রাখলেন পুলিশকর্মী, কুর্নিশ করছে দেশ

দ্য ওয়াল ব্যুরোঃ মা ভোট দিতে ঢুকছেন বুথে। কোলে একমাসের বাচ্চা। কান্নাকাটি করে চারপাশ মাতিয়ে দিয়েছে সে। তরুণী মা রীতিমত নাজেহাল। এগিয়ে এলেন এক উর্দি পরা পুলিশ। বললেন, “বাচ্চাটাকে আমিই ধরছি ততক্ষণ, আপনি যান ভোট দিয়ে আসুন”। অতঃপর, বাচ্চাকে পুলিশের কাছে রেখে নিশ্চিন্ত মনে মা ভোট দিয়ে এলেন। তামিলনাড়ুর একটি ভোট কেন্দ্রে এমনই পুলিশি সহযোগিতার নিদর্শনে আপ্লুত দেশবাসী।

গতকাল অন্ধ্রপ্রদেশ পুলিশ বিভাগ টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা গেছে দুধের শিশুকে কোলে করে দাঁড়িয়ে আছেন একজন পুলিশ। নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে সেই ছবিই। পুলিশের এমন মানবিক আচরণে ধন্য ধন্য করছেন দেশবাসী। কমেন্ট বক্স উপচে পড়ছে নেটিজেনদের ভালবাসায়।

জানা যায়, অন্ধ্রপ্রদেশ পুলিশ বিভাগের কনস্টেবল ওই কর্মী। ডিউটি পড়েছে তামিলনাড়ুর একটি ভোটকেন্দ্রে। সেখানেই এক মহিলা ভোটারের শিশুকে কোলে নিয়ে ভোলাচ্ছিলেন তিনি। একমাসের বাচ্চাকে কোলে নিয়ে ভোটদানের সময় অসুবিধে, সেই ভেবেই এগিয়ে এসেছিলেন। এহেন মানবিকতার নিদর্শন সাড়া ফেলে দিয়েচে নেট দুনিয়ায়।

অন্ধ্রপ্রদেশ পুলিশ বিভাগ তাঁদের টুইটার পোস্টে কুর্নিশ জানিয়েছেন সেই কনস্টেবলকে। জানিয়েছেন অন্ধ্রের পুলিশ আজ তাঁর জন্য গর্বিত। সেইসঙ্গে তামিলনাড়ুর সমস্ত ভোটকেন্দ্রে নির্বিঘ্নে ভোট হোক, এই কামনাই করেছেন।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More