রাস্তায় হারিয়ে যাওয়া টাকার ব্যাগ ফিরিয়ে দিল কল্যাণেশ্বরী ফাঁড়ির পুলিশ

দ্য ওয়াল ব্যুরো, পশ্চিম বর্ধমান: আসানসোলের খ্রিস্টান পাড়ার বাসিন্দা পায়েল সিংহ নামক এক যুবতীর হারিয়ে যাওয়া টাকার ব্যাগ নিজস্ব উদ্যোগে ফিরিয়ে দিলেন কল্যাণেশ্বরী ফাঁড়ির পুলিশ ইনচার্জ অমরনাথ দাস।

২১ তারিখ সোমবার সংবাদমাধ্যমের সামনে ওই যুবতী জানান, আগেরদিন অর্থাৎ রবিবার মাইথন ড্যাম ঘুরতে যাওয়ার পথে তার হাত থেকে টাকার ব্যাগটি রাস্তার মধ্যে কোথাও পড়ে যায়। ব্যাগের মধ্যে ওই যুবতীর আধার কার্ড, কিছু কাগজপত্র ও নগদ ৪হাজার টাকা ছিলো।

ওই যুবতী বলেন, “রোববার ব্যাগটি নিজের অজান্তেই হারিয়ে ফেলি আমি। পরের দিন সোমবার সকালে কল্যাণেশ্বরী ফাঁড়ির পুলিশ চৌকি থেকে ফোন আসে এবং আধার কার্ড ও ৪ হাজার টাকা সমেত আমার হারিয়ে যাওয়া ব্যাগটি উদ্ধার করে আমার হাতে তুলে দেওয়া হয়।”

এ বিষয়ে ফাঁড়ির ভারপ্রাপ্ত অফিসার অমরনাথ দাসকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, “গতকাল কল্যাণেশ্বরী অঞ্চলের কদভিটা মোডের মাথায় রাস্তার উপর একটি লেডিস মানিব্যাগ খুঁজে পাওয়া যায়। ব্যাগটি খুলে দেখা যায়, তার মধ্যে একটি আধার কার্ড ও কিছু নগদ টাকা রয়েছে। আধার কার্ডে পাওয়া নাম ঠিকানা অনুসারে খোঁজ নিয়ে জানতে পাওয়া যায় ওই যুবতীর বাড়ি আসানসোল সাউথ থানার অন্তর্গত খ্রিস্টান পাড়ায়।আমরা সাউথ থানার পুলিশ অফিসারদের সঙ্গে যোগাযোগ করি। তাদেরই দেওয়া খবর অনুসারে ওই যুবতীর সন্ধান পাওয়া যায়। সোমবার কল্যাণেশ্বরী ফাঁড়ির তরফে ওই মহিলার সঙ্গে যোগাযোগ করে আজ তার হাতে তার হারিয়ে যাওয়া সামগ্রি সমেত ব্যাগটি তুলে দেওয়া হলো।”

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More