জন্মদিন বলিউড বাদশার, ভক্তদের জন্যে কী অনুরোধ করলেন কিং খান?

দ্য ওয়াল ব্যুরো: ২ নভেম্বর, আপামর সিনেমাপ্রেমীর কাছে যেন রেড লেটার ডে। এমনটাই তো হওয়ার কথা, বলিউডের বাদশা, মিস্টার শাহরুখ খানের জন্মদিন বলে কথা! এই দিন গোটা দেশের কত মানুষ যে নিভৃতে কেক কেটে প্রিয়তম হিরোকে উৎসর্গ করেন, তার ইয়ত্তা নেই। শুধু নিভৃতেই বা কেন, হইহই-ও কি কম হয় দেশের নানা প্রান্তে? আর সোশ্যাল মিডিয়া খুললেই উপচে পড়ে লেখা, ছবি, স্মৃতিচারণ।

আজ ৫৪ বছরের কোটা সম্পূর্ণ করে ৫৫-তে পা দিলেন আট থেকে আশি সকলের হিরো এসআরকে। প্রতি বছর এইদিনে মুম্বাইতে তাঁর বাড়ি মন্নতের সামনে নামে জনস্রোত। ভক্তরা ভিড় করে আসেন তাঁদের প্রিয় বাদশাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে। প্রতিবছর এমনই দৃশ্য দেখে এসেছেন সকলে। কিন্তু এবছরের ছবিটা একটু আলাদা। জন্মদিনের জন্যে শাহরুখ খান নিজেই টুইট করে ভক্তদের কাছে একটি আর্জি জানালেন। বর্তমানে এই করোনা পরিস্থিতিতে মানুষজনকে ভিড় করে মন্নতে আসতে তিনি বারণ করলেন। জানান যে ভক্তদের শুভেচ্ছা, ভালবাসা এবছর তিনি দূর থেকেই গ্রহণ করবেন।

অন্যবছর দেখা যায় চেনা দৃশ্য। মন্নতের বাইরে উপচে পড়ছে ভিড়, চিৎকার করে শাহরুখের উদ্দেশে গলা পাটাচ্ছেন ভক্তরা, ব্যানার, পোস্টারে ছয়লাপ গোটা এলাকা, আর বাড়ির বাইরে বারান্দায় এসে হাত নাড়ছেন কোদ কিং খান। ফ্যানেদের উল্লাস, উত্তেজনাকে সামলে নেয় তাঁর মনবোলানো হাসি, ফ্লাইং কিস, নমস্কার।

কিন্তু এবছর করোনা আবহে এসব সম্ভব নয়, উচিতও নয়। তাই সকলের কথা ভেবে এবছর ভিড় জমাতে তিনি বারণ করেছেন। শাহরুখ খানের যেসব ফ্যান ক্লাব রয়েছে তারাও কিং খানের এই অনুরোধে সাড়া দিয়েছেন। অনলাইন মাধ্যমেই সেলিব্রেট করছেন প্রাণের প্রিয় নায়কের জন্মদিন।

বলিউড সেলেব থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিত্ব, সকলেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কিং খানকে। সেই তালিকাতে রয়েছেন আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তিনি নিজে টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ খানকে।

তবে এই মুহূর্ত আইপিএল চলার কারণে কিং খান রয়েছেন দুবাইতে। সেখানে তিনি কেকেআর-এর প্রতিটা ম্যাচই মাঠে গিয়ে দেখছেন। আর সম্প্রতি শুরু হতে চলেছে তাঁর নতুন সিনেমা ‘পাঠান’-এর শ্যুটিং। সেখানে জন আব্রাহাম ও দীপিকা পাডুকোনের সঙ্গে দেখা যাবে বলিউডের বাদশা শাহরুখকে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More