‘আমি লাল বেছে নিয়েছি, আর আপনি?’, সোশ্যাল মিডিয়ায় পোস্ট শ্রীলেখার

দ্য ওয়াল ব্যুরো: রাজ্য রাজনীতি, দলবদল, ফুলবদল নিয়ে বেশ জমজমাট পশ্চিমবঙ্গ। অভিনেতা থেকে নেতা হওয়ার দিকেই ঝুঁকছেন বাংলা ইন্ডাস্ট্রির অনেকে। সুযোগের সৎ ব্যবহার করতে পিছিয়ে নেই কেউই বলে মনে করছেন নেটিজেনদের একাংশ। তবে ফুল বদলের হিড়িকে শামিল হননি শ্রীলেখা মিত্র। তিনি যে আদর্শে বিশ্বাসী, সেখানেই আছেন।

সোশ্যাল মিডিয়া এমন একটা ওপেন ফোরাম যেখানে যা কিছু পোস্ট করা যায়। সেলবেদের রাজনীতিতে জড়ানো নিয়ে নেটিজেনদের মধ্যে নানারকম কথা উঠছে। কেউ কাউকে এক চুলও জমি ছাড়ছেন না ভোটের বাজারে।

শ্রীলেখা এমনিতেই সোশ্যাল মিডিয়াতে খুব অ্যাক্টিভ। সম্প্রতি তিনি একটি নতুন ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতে। আর এখানেই তিনি নিজের পছন্দ জানান ও জানতে চান সকলে কোন রঙকে পছন্দ করছে। ভোটের বাজারে ধরে নেওয়া যেতেই পারে এটি একটি রাজনৈতিক পোস্টই। বাড়ির দরজার ছবি পোস্ট করে তিনি লেখেন, “আমি লাল রঙ বেছে নিয়েছি, আর আপনি?”

বিভিন্ন সভা, শ্রমজীবী ক্যানটিন, প্রতিবাদী মঞ্চে বামেদের জোটের হয়ে প্রচার করতে দেখা গেছে শ্রীলেখাকে। এই দিন ব্রিগেডের মঞ্চ থেকেও তিনি বলেন, “আজ এখানে যে এত মানুষ এসেছেন, এত মানুষের ভিড়, মনে রাখবেন ব্যালট পেপারে যেন ভোটটা ঠিক জায়গায় পড়ে। ইনকিলাব জিন্দাবাদ। বিকল্প একটাই।”

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More