অনুষ্ঠানে নিজেকে একেবারে অন্যভাবে সাজাতে চান? ট্রাই করতে পারেন এথনিক স্কার্ট

দ্য ওয়াল ব্যুরো: শীতকালে বিয়ে বাড়ি, পার্টির মতো অনুষ্ঠান লেগেই থাকে। এই অনুষ্ঠানগুলোতে নিজের লুকসকে সবার থেকে আলাদা করতে চাইলে সাজতে পারেন লং স্কার্ট কিংবা ঘাগড়াতে। বিয়েবাড়িতে এথনিক পোশাকের একটা আলাদাই জৌলুস রয়েছে। ট্যাঙ্ক টপ বা রকমারি ডিজাইন করা কুর্তা দিয়ে আপনি পরতেই পারেন স্কার্ট। এর সঙ্গে রূপোর গয়না, বা জাঙ্ক জুয়েলারি বেশি মানানসই হবে যা আপনার বিয়েবাড়ির সাজকে আলাদা মাত্রা দেবে। আর নিমন্ত্রিত সকলেই নববধূর সঙ্গে সঙ্গে আপনার ওপর থেকেও নজর ফেরাতে পারবেন না, সে কথা বলাই যায়! এছাড়াও স্কার্টের সঙ্গে মানানসই ওড়না নিতে হবে, না হলে সাজটাই সম্পূর্ণ হবে না! মেকআপ, গয়না আর এথনিক স্কার্টে মেতে উঠুন বিয়ে বাড়ির আনন্দে।

আপনাদের জন্য রইল কয়েকটি এথনিক ব্র্যান্ডের কালেকশন, যাঁদের কাছে রয়েছে প্রচুর ভাল ভাল পোশাক। কেনাকাটা করতে চাইলে একঝলক দেখে নিতেই পারেন এখানে!

স্টুডিও শৃঙ্গারের ম্যাক্সি স্কার্ট

এই সবুজ পলিয়েস্টার স্কার্টটি দেখতে এতটাই সুন্দর যে দেখলেই এটা পরে ফেলতে ইচ্ছে করবে। অনেকটা সিল্কের কাপড় দিয়ে তৈরি বলে মনে হবে ‘শৃঙ্গার’ এর এই সবুজ স্কার্টটিকে। এর পাড়ে সোনালি সুতোতে কাজ করা রয়েছে যা স্কার্টটিকে আরও বেশি সুন্দর করে তুলেছে। এছাড়াও কোমরের ইলাস্টিক থাকার কারণে যে কোনও সাইজের মেয়েরাই এই স্কার্টটি ব্যবহার করতে পারবেন। সঙ্গীত বা মেহেন্দির রাতের জন্য এই স্কার্টটিকে বেছে নেওয়া যেতেই পারে!

গোলাপি ব্রোকেড ম্যাক্সি স্কার্ট

‘এসএনইএচ’ ব্র্যান্ডের এই স্কার্টটিকে আপনি বিয়ে বাড়ির রাতে পরার জন্য বেছে নিতে পারেন। গোলাপি রঙের ব্রোকেড এই স্কার্টটি যেমন সুন্দর দেখতে, তেমনই আরামদায়ক। এর সাইডে ক্লিপ এবং চেন দেওয়া রয়েছে যাতে পরার সময় অসুবিধা না হয়। গোল্ডেন এমব্রয়ডারির কাজ করা গোলাপি রঙের এই স্কার্ট সকলেই পরতে পারবেন। এমন কি যাঁদের কোমরের সাইজ তাঁরাও আরামসে পরতে পারবেন এই স্কার্টটি।

রাজস্থানী লুকসের বেনারসি সিল্ক লেহেঙ্গা স্কার্ট

রিসেপশনের রাতের পার্টিতে পরার জন্য এই লেহেঙ্গাকে আপনি বেছে নিতেই পারেন। রেশম মতো উপাদান দিয়ে তৈরি হালকা হলুদের ছায়ার ওপর বেনারসি স্টাইলের স্কার্ট হল এটি। এর উজ্জ্বলতার ওপর থেকে চোখ ফেরানো যে মুশকিল হবে, সে কথা হলাই যায়! স্কার্টটি যথেষ্ট আরামদায়কও। পরতে যাতে অসুবিধা না হয় তাই কোমরের কাছে চেন ও ক্লিপের ব্যবস্থা রয়েছে।

যে কোনও ভাল ব্লাউজ বা নকশা করা কুর্তা দিয়ে আরামসে পরতে পারবেন এই স্কার্টগুলো। মেহেন্দি থেকে বৌভাত, এই সিজনের বিয়েবাড়ি জমিয়ে দেবে এথনিক পোশাক! তাহলে আপনি কোনটা পরছেন বিয়েবাড়িতে?

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More