বাজল কাঁসর-ঘন্টা, ছিল ব্যান্ড-পার্টি, পুষ্পবৃষ্টির মধ্যেই মেয়েকে কোলে ঘরে প্রবেশ রাহানের

দ্য ওয়াল ব্যুরো: একেবারেই অসাধ্যসাধন করে ফিরেছেন ভারতীয় ক্রিকেটাররা। চার মাস প্রায় বিদেশে কাটিয়ে দেশের ক্রিকেটাররা বাড়িতে ফিরলেন বৃহস্পতিবারই। করোনা আবহের জন্যই বিমানবন্দরে অভ্যর্থনা তেমনভাবে হয়নি। অনেকটা ফাঁকায় ক্রিকেটাররা বাড়িতে পৌঁছে যেতে পেরেছেন।

ব্যতিক্রম অজিঙ্ক্যা রাহানে, ভারতের এই স্টপগ্যাপ অধিনায়ক তরুণ তুর্কিদের নিয়ে যা করেছেন, তার জন্য সবটাই কম বলা হবে। তাঁকে ঘিরে মুম্বই বিমানবন্দরে হুড়োহুড়ি হওয়ার উপায় ছিল না। কিন্তু তিনি পাড়ায় ফিরতে প্রতিবেশীরা যা আয়োজন করেছিলেন, তাতেই সবাই অবাক হয়ে গিয়েছেন। এবং জানা গিয়েছে, রাহানেকে জানতে দেওয়াও হয়নি তাঁকে ঘিরে এমন উৎসবের মঞ্চ সাজানো হয়েছিল।

রাহানে আসতেই ছোঁড়া হয় ফুল, ছিল ব্যান্ড পার্টি, কাঁসর-ঘন্টা বাজছিল ক্রমাগত। উৎসব মুখর পরিবেশে ভারতের এই সফল অধিনায়ক মেয়েকে কোলে করে বাড়িতে প্রবেশ করেন। স্ত্রী আগে থেকেই একটি কেক রেখে দিয়েছিলেন, সেটি সকলের সামনে কাটেন রাহানে।

অস্ট্রেলিয়ায় অবিশ্বাস্য পারফরম্যান্স করা তারকাদের নিয়ে উন্মাদনা যে একেবারেই ছিল না, তা কিন্তু নয়। তবে, নিরাপত্তার কড়াকড়ির জন্যই পন্থ, রাহানেদের ধারেকাছে যেতে পারেননি সমর্থকরা। দলের যে যাঁর শহরে নামেন, গিল, ঋষভরা দিল্লিতে, বাকিরা নিজেদের সুবিধে মতো ডোমেস্টিক ফ্লাইটে আসেন। রাহান ও কোচ শাস্ত্রী একই সঙ্গে ছিলেন।

এদিকে, ঋষভ পন্থকে আইসিসি স্পাইডারম্যানের সঙ্গে তুলনা করেছেন। এমনকি এও বলা হয়েছে, তিনি আগামী দিনের এম এস ধোনি হতে পারেন। এই নিয়ে পন্থ বলেছেন, ধোনি হলেন কিংবদন্তি, তাঁর সঙ্গে তুলনা টানা উচিত নয় কখনই। তার মধ্যে চোটের কারণে ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকেই গেলেন রবীন্দ্র জাদেজা।

 

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More