মরুশহরে সুইমিং পুলে বিরুষ্কা, দুবাইয়ে একান্তে সূর্যাস্তের মজা, ছবি তুললেন কে!

দ্য ওয়াল ব্যুরোঃ সুখবর দিয়েছেন আগেই। আগামী কয়েক মাসের মধ্যে নিজেদের প্রথম সন্তানের অপেক্ষায় রয়েছেন ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও তাঁর স্ত্রী তথা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। তার আগে যতটা সময় একসঙ্গে কাটানো যায়, সেটাই করছেন তাঁরা। দুবাইয়ে সুইমিং পুলে একসঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে বিরুষ্কা জুটিকে।

এই মুহূর্তে আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরশাহীতে গিয়েছেন বিরাট। সঙ্গে গিয়েছেন অনুষ্কাও। আমিরশাহী যাওয়ার পরেই অনুষ্কার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছিলেন তাঁরা। তারপর থেকে সেখানেই রয়েছেন তাঁরা। খেলার মাঝে যতটা সময় পারছেন স্ত্রীকে দেওয়ার চেষ্টা করছেন বিরাট। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেওয়া ছবিতে সেটাই দেখা গিয়েছে।

নিজের ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন বিরাট। সেখানে দেখা যাচ্ছে, দুবাইয়ে সূর্যাস্ত হচ্ছে। সেই স্বর্গীয় মুহূর্তের মধ্যে সুইমিং পুলে রয়েছেন তাঁরা। দেখে বোঝা যাচ্ছে অত্যন্ত ব্যক্তিগত মুহূর্ত কাটাচ্ছেন তাঁরা। অনেক দূর থেকে তোলা হয়েছে সেই ছবি। শুধুমাত্র হার্টের ইমোজি দিয়ে এই ছবি শেয়ার করেছেন বিরাট। অবশ্য সঙ্গে কে এই ছবি তুলেছেন সেটাও লিখেছে কোহলি। ছবিটি তুলেছেন বিরাটের খুব ভাল বন্ধ তথা রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে তাঁর সতীর্থ এবি ডিভিলিয়ার্স।

View this post on Instagram

❤️? pic credit – @abdevilliers17 ?

A post shared by Virat Kohli (@virat.kohli) on

মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই ছবি। সবাই বিরাট ও অনুষ্কার এই ভালবাসার প্রশংসা করেন। তাঁদের বক্তব্য, অন্তঃসত্ত্বা হওয়ার পরে এই সময় যে অনুষ্কার তাঁকে দরকার সেটা জানেন বিরাট। আর তাই খেলার মাঝে যতক্ষণ পারছেন তাঁকে সময় দিচ্ছেন। আর তাই খেলার মাঝে অনুষ্কার সঙ্গে ব্যক্তিগত মুহূর্ত কাটাতে দেখা যাচ্ছে তাঁকে। আর এমন সুন্দর মুহূর্তের একটা ছবি তুলে দেওয়ার জন্য সবাই ডিভিলিয়ার্সেরও প্রশংসা করেছেন।

আমিরশাহীতে অবশ্য ভালই রয়েছেন অনুষ্কা। কখনও তাঁকে দেখা যাচ্ছে, একা বিচে ঘুরছেন। আবার কখনও ব্যাঙ্গালোর দলের অন্য ক্রিকেটারদের স্ত্রী ও বান্ধবীদের সঙ্গেও সময় কাটাচ্ছেন তিনি। মাঠেও যে অনুষ্কা আসছেন না তা নয়। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে বিরাট ৯০ রানের ইনিংস খেলে ড্রেসিং রুমে ফেরার পথে স্ট্যান্ডে থাকা অনুষ্কাকে দেখা যায় তাঁর দিকে চুমু ছুড়ছেন। পাল্টা চুমু ছোড়েন বিরাটও।

এই মুহূর্তে আইপিএলে ভাল জায়গায় রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। লিগ টেবিলে তিন নম্বরে রয়েছে দল। ব্যাট হাতে ভাল ফর্মে রয়েছেন বিরাটও। তার প্রভাব দলের মধ্যে দেখা যাচ্ছে। আর ব্যক্তিগত জীবনেও যে এই মুহূর্তে খুব আনন্দে রয়েছেন বিরুষ্কা তা এই ছবি দেখেই প্রমাণিত।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More