এটিকে-মোহনবাগানে আসছেন মরক্কোর বিশ্বকাপার, নির্বাসনের মুখে তিরি, সন্দেশ

দ্য ওয়াল ব্যুরো: এটিকে-মোহনবাগান দল থেকে বাতিল হতে পারেন ব্র্যাড ইনম্যান। তাঁর পারফরম্যান্সে খুশি নন দলের কোচ আন্তোনিও লোপেজ হাবাস। চলতি আইএসএলে ইনম্যান খুব একটা ভাল খেলতে পারছেন না।

চলতি মাসেই নতুন উইন্ডো খুলে গিয়েছে,এইসময় নতুন ফুটবলার নিতে পারবে ক্লাবগুলি, কিংবা রিলিজও করে দিতে পারবে। সেই কারণে ইনম্যানকে ছেড়ে দিয়ে মাঝমাঠে এটিকে-মোহনবাগান নিয়ে আসতে চলেছে মরক্কোর বিশ্বকাপার নর্ডিন আমরাবতকে। তিনি মরক্কো জাতীয় দলের হয়ে মোট ৬৪টি ম্যাচ খেলেছেন।

এমনকি তিনি ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপে পর্তুগালের বিপক্ষে তাঁকে খেলতে দেখা গিয়েছে। তিনি ওই ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ‘মার্কার’ ছিলেন। সৌদি আরবের একটি ক্লাবের সঙ্গে তাঁর চুক্তি রয়েছে জুন মাস পর্যন্ত। কিন্তু এটিকে-মোহনবাগান কর্তারা চাইছেন তাঁকে ট্রান্সফার দিয়েই নেওয়ার জন্য।

৫ ফুট ১০ ইঞ্চি উচ্চতার নর্ডিন মরক্কোর প্রথম সারির আল নাসের ক্লাবে খেলেছেন। আদতে উইঙ্গার হলেও মাঝমাঠের পাশাপাশি ফরোয়ার্ডেও খেলতে পারেন নর্ডিন। ৩৩ বছর বয়সী এই উইঙ্গার পিএসভি আইন্দহোভেন (২০০৮-২০১১) ও তুরস্কের গালাতাসারের (২০১২-২০১৫) মতো ক্লাবের হয়েও প্রতিনিধিত্ব করেছেন।

২০১৮ সাল থেকে সৌদি আরবের আল নাসের এফসি-তে খেলছেন এই উইঙ্গার। তাঁকে মূলত আনা হচ্ছে দলের গোল করার কারণেই। দেখা গিয়েছে রয় কৃষ্ণ ছাড়া দলে গোল করার কেউ নেই, সব ম্যাচে কৃষ্ণ গোল করবেন, তার কোনও মানে নেই। সেই হিসেবে তাঁকে আনা হচ্ছে।

এদিকে, মুম্বই সিটি ম্যাচে খেলার একেবারে শেষদিকে বিপক্ষের এক ফুটবলারকে পায়ে দিয়ে আঘাত করছেন এটিকে-মোহনবাগান দলের রক্ষণের দুই স্তম্ভ তিরি ও সন্দেশ জিঙ্ঘান। এটি ভিডিওতে দেখা গিয়েছে, তারপরেই মুম্বই দলের পক্ষে ফেডারেশনের শৃঙ্খলা রক্ষা কমিটির কাছে চিঠি দেওয়া হয়েছে। সেক্ষেত্রে ভিডিও দেখার পরে সেটি নিয়ে তদন্তে দোষ প্রমাণিত হলে ওই দুই ফুটবলারই এক ম্যাচ সাসপেন্ড হবেন। এমনকি তিরিদের জরিমানাও করা হতে পারে। যদিও শাস্তি হবে ধরে নিয়ে সবুজ মেরুন কর্তারাও জানিয়ে দিয়েছেন নিরপেক্ষভাবে বিচার করে তবেই যেন সিদ্ধান্ত নেওয়া হয়।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More