কৃষক আন্দোলনের কথা ভেবেই মোহালিতে নয় আইপিএলের ম্যাচ, জানাল ভারতীয় বোর্ড

দ্য ওয়াল ব্যুরো: কৃষক আন্দোলনের জের পড়তে পারে আইপিএলের ম্যাচেও, এমনই আশঙ্কা প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড কর্তারা।

আইপিএলের জন্য সারা দেশের মোট ছয়টি কেন্দ্রকে বেছে নেওয়া হয়েছে। তার মধ্যে মুম্বই, কলকাতা, দিল্লি, চেন্নাই, বেঙ্গালুরু এবং আমেদাবাদ রয়েছে। কিন্তু করোনা মহামারীর প্রকোপ আবারও বৃদ্ধি পাওয়ায় মুম্বইতে আর নাও হতে পারে আইপিএলের ম্যাচ। সেই কারণেই বিকল্প কেন্দ্রের ভাবনায় বিসিসিআই।

আর সেই হিসেবেই এসে গিয়েছিল মোহালি স্টেডিয়ামের প্রসঙ্গ। চন্ডীগড় ক্রিকেট সংস্থার মোহালি স্টেডিয়াম সবদিক থেকে সেরা কেন্দ্র। ক্রিকেট নিয়ে দারুণ উন্মাদনা মানুষের। যদিও কৃষক আন্দোলনের কথা ভেবেই ওই মাঠে ম্যাচ দেওয়া হবে না, এমনটাই জানিয়েছে বোর্ড।

বোর্ড কর্তাদের ধারণা, মোহালিতে ম্যাচ চলাকালীন সময়ে যদি কোনওভাবে কৃষকদের সংগঠন মাঠমুখী হয়, তা হলে ঘোরতর সমস্যা হবে। এবং সেই ঘটনা সব নজর কেড়ে নেবে, তাই ওই কথা ভেবেই মোহালিতে ম্যাচ দিতে রাজি নয় বিসিসিআই।

দিল্লি সীমান্তে চলা কৃষকদের সংগঠনের বেশির ভাগই ছিল পাঞ্জাবের। সেই কারণেই মোহালিতে তার প্রতিফলন পড়তেই পারে। তার মধ্যেই মোহালিতে ম্যাচ দেওয়ার দাবি তুলে টুইট করেছেন পাঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরেন্দ্র সিং। তিনি লিখেছেন, “মোহালিতে আইপিএলের ম্যাচ না করার সিদ্ধান্তে আমি অবাক হয়েছি। আমি বোর্ড  আইপিএল কর্তৃপক্ষ ফের একবার সিদ্ধান্তটি নেওয়ার আগে ভাবার জন্য বলছি। মোহালিতে ম্যাচ আয়োজন না করার কোনও কারণ দেখছি না। যাবতীয় নিরাপত্তা নিয়ে সরকার সবরকম ব্যবস্থা নেবে।’’

 

 

 

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More