রশিদ, মুজিবের সঙ্গে ‘রোজা’ পালন করলেন ওয়ার্নার, উইলিয়ামসন, প্রশংসায় ভাসছেন দুই বিদেশী

দ্য ওয়াল ব্যুরো: চলতি আইপিএলে একেবারেই ছন্দে নেই সানরাইজার্স হায়দরাবাদ। হারছে একের পর এক ম্যাচ। কিন্তু দলের মধ্যে সংহতি কতটা মধুর, তা একটি ঘটনাই প্রমাণ করে দেয়।

আইপিএলের মধ্যেই চলছে রমজান মাস। দলের মুসলিম ক্রিকেটারদের মধ্যে রয়েছেন রশিদ খান, মুজিব উর রহমান, খলিল আমেদরা। তাঁরা সারাদিন উপবাস থেকেও ম্যাচে খেলছেন, পারফরম্যান্স করছেন।

এতে মুগ্ধ দলের দুই সিনিয়র বিদেশী তারকা নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন ও অস্ট্রেলীয় ডেভিড ওয়ার্নার। দলের আফগান স্পিনার রশিদ নিজের একটি স্টোরি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে সারাদিন উপবাস থাকার পরে সন্ধ্যেবেলায় আহার করবেন তাঁরা। এমনকি ওই সময় দেখা যাচ্ছে উইলিয়ামসন ও ওয়ার্নারকেও। তাঁরাও দলের মুসলিম ক্রিকেটারদের মতোই সারাদিন উপবাস থেকে রোজা পালন করেছেন।

রশিদ তাঁর ওই পোস্টে লেখেন, “আজ দুই কিংবদন্তি আমাদের সঙ্গে রোজা রাখছেন।” এরপরই ভিডিওতে দেখা যায়, ওয়ার্নার এবং উইলিয়ামসনকে প্রশ্ন করে তাঁদের অভিজ্ঞতার কথা জানতে চাইছেন রশিদ। জবাবে ওয়ার্নার বলেন, “ভাল লাগছে। তবে আমার খুব জল তেষ্টা এবং খিদে পাচ্ছে। মুখও শুকিয়ে যাচ্ছে।”

অপরদিকে, উইলিয়ামসন জানান, তাঁর খুব ভাল লাগছে। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রশিদের এই পোস্টটি। সকলেই প্রশংসা করছেন দুই বিদেশী তারকার। সতীর্থের প্রতি কতটা ভালবাসা ও সমব্যথি থাকলে এমনটা করা যায়, এমনকি অন্য ধর্মের প্রতি কতটা শ্রদ্ধা থাকলে এমন করা যায়, এই ঘটনা তারই প্রমাণ দিল।

 

 

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More