উড়ে গেল ধোনির দল, নেতৃত্বের অভিষেক জমজমাট ঋষভের, ওপেনিং জুটিতেই মাত দিল্লির

দ্য ওয়াল ব্যুরো: আইপিএলে দারুণ শুরু করল দিল্লি ক্যাপিটালস। মুম্বইতে তাদের ওপেনিং ম্যাচে এম এস ধোনির চেন্নাই সুপার কিংসকে সাত উইকেট হারিয়ে দিয়েছে তারা। চেন্নাই করেছিল ১৮৮/৭, বিনিময়ে দিল্লি ১৮.৪ ওভারে ১৯০/৩ করে ম্যাচ জিতে নিয়েছে।

সকাল দেখেই বোঝা যায় রাত কেমন যাবে। অনেক সময় সেটি মেলে, আবার অনেক ক্ষেত্রে আবার সেটি মেলেও না। চেন্নাইকে গত মরসুমে দলের ওপেনিং জুটি টেনেছিল, এবার শুরুতেই সাত রানের মধ্যে তাদের দুই ওপেনার বিদায় নিতেই থমকে যায় ধোনির দল।

তারপর যদিও চেন্নাইয়ের চার ব্যাটসম্যান রান পেতে দলের রান ২০ ওভারে গিয়েছিল ১৮৮/৭। সুরেশ রায়না ভাল খেলেছেন, করেছেন ৩৬ বলে ৫৪, মেরেছেন চারটি ছক্কা ও তিনটি চার। পাশাপাশি রান পেয়েছেন মঈন আলি (৩৬), আম্বাতি রায়াডু (২৩) ও রবীন্দ্র জাদেজা (২৬)।

ধোনি ফিরে যান শূন্য রানে। গতবারও তিনি ছন্দে ছিলেন না, এবার নেটে তিনি মারমুখী মেজাজে থাকলেও ম্যাচে আউট হন আভেস খানের বলে।

দিল্লি শুরুটাই করেছে গতবারের দুরন্ত মেজাজে। দলের দুই ওপেনার পৃথ্বী শ (৩৮ বলে ৭২) এবং শিখর ধাওয়ানই (৫৩ বলে ৮৫) খেলা শেষ করে দিয়ে চলে গিয়েছেন। দুর্দান্ত মেজাজে ছিলেন ঋষভ পন্থের দলের দুই ওপেনার। পৃথ্বী মেরেছেন নয়টি চার ও তিনটি ছয়। এবং শিখরের ব্যাট থেকে এসেছে ১০টি চার ও দুটি ওভার বাউন্ডারি।

শেষদিকে ঋষভ (১৫) ও স্তোইনিস (১৪) মিলে রান তুলে দেন। ধোনিদের দলের বোলিংয়ে দুই উইকেট নিয়েছেন শার্দুল।

এদিকে, আইপিএলে ছক্কা মারার নিরিখে সানরাইজার্স হায়দরাবাদের অজি তারকা ডেভিড ওয়ার্নারকে টপকে গেলেন সুরেশ রায়না। এই নিরিখে তিনি ছুঁয়ে ফেললেন মুম্বই ইন্ডিয়ান্সের ক্যারিবিয়ার অল-রাউন্ডার কায়রন পোলার্ডকেও।

কামব্যাকে ৩৬ বলে ৫৪ রানের আগ্রাসী ইনিংস খেলার পথে রায়না ৩টি চার ও ৪টি ছক্কা হাঁকান। এই ম্যাচের আগে রায়না ১৯৩টি ম্যাচে ১৯৪টি ছক্কা মেরেছিলেন। ৪টি ছক্কার সুবাদে ১৯৪ ম্যাচে রায়নার আইপিএল ছক্কার সংখ্যা দাঁড়ায় ১৯৮। তিনি পিছনে ফেলে দেন ওয়ার্নারের আইপিএলে ১৯৫টি ছক্কা মারার নজিরকে।

 

 

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More