ব্রাইটকে প্রথম থেকে পেলে ভাল হত, কেরালার বিরুদ্ধেও জয় চান ইস্টবেঙ্গল কোচ

দ্য ওয়াল ব্যুরো: নতুন বছরের শুরু থেকে যেন চেহারাটা বদলে গিয়েছে এসসি ইস্টবেঙ্গলের। আইএসএলের প্রথম দিকে একের পর এক ম্যাচে পয়েন্ট নষ্ট করলেও গত কয়েকটি ম্যাচে ছন্দে এসেছে দল। শেষ পাঁচ ম্যাচ অপরাজিত লাল-হলুদ ব্রিগেড। গত ম্যাচে শক্তিশালী বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে জয়ও এসেছে। আর তার একটা সিংহভাগ কৃতিত্ব নাইজেরিয়ান স্ট্রাইকার ব্রাইট এনোবাখারেকে দিচ্ছেন ইস্টবেঙ্গলের ব্রিটিশ কোচ রবি ফাউলার। ব্রাইট আসায় দল শক্তিশালী হয়েছে মেনে নিয়ে কোচের বক্তব্য তাঁকে প্রথম থেকে পেলে আরও ভাল হত। আগামীকাল কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধেও জয় চান লাল-হলুদ কোচ।

দু’দলের মধ্যে প্রথম সাক্ষাতে একদম শেষ মুহূর্তে জিকসনের গোলে পয়েন্ট খোয়াতে হয়েছিল ইস্টবেঙ্গলকে। এবার অবশ্য ড্র নয়, জিততেই চান ফাউলার। ম্যাচের আগের দিন সাংবাদিক সম্মেলনে ব্রাইটকে নিয়ে আক্ষেপ ঝড়ে পড়ে তাঁর মুখে। ফাউলার স্বীকার করে নেন আইএসএলের শুরু থেকে ব্রাইটকে পেলে দল এই মুহূর্তে অনেক ভাল জায়গায় থাকত।

এদিন ব্রাইটের প্রসঙ্গে সাহেব কোচকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “দল যখন ভাল খেলছে না, সেই সময় একজন দলে এলে দল যদি ভাল খেলতে শুরু হতে তাহলে তো প্রশ্ন উঠবেই। ব্রাইট খুব ভাল একজন ফুটবলার। ও এনজয় করে, ভালবেসে ফুটবল খেলে। তাই ওকে টুর্নামেন্টের শুরু থেকে পেলে আরও ভাল হত। কারণ ব্রাইটের মতো ফুটবলারকে দেখে বাকিরাও আরও ভাল করার চেষ্টা করে।”

এখনও অনেকটা বাকি আছে টুর্নামেন্টের। তাই একটা করে ম্যাচ ধরে এগোতে চান ফাউলার। আগামীকালের কেরালা ম্যাচ নিয়ে তিনি বলেন, “আমরা এখন অনেক ভাল জায়গায় আছি। প্রতিদিন আরও ভাল খেলছি। এখনও অনেকটা বাকি। তাই আমরা ম্যাচ ধরে এগোতে চাই। সামনে অনেকগুলো ম্যাচ। তাই অনেকেই পয়েন্ট নষ্ট করবে। সেই সুযোগ আমাদের নিতে হবে। নিজেদের খেলার আরও উন্নতি করতে হবে আমাদের।”

এই মুহূর্তে লিগ টেবিলে ৯ নম্বরে রয়েছে ইস্টবেঙ্গল। ১০ নম্বরে কেরালা ব্লাস্টার্স। তাই দুটো দলই আরও ভাল পারফর্ম করতে চাইবে। আর সেই কারণে আগামীকালের ম্যাচ টানটান হতে চলেছে। এখন দেখার এই ম্যাচে শেষ হাসি কে হাসে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More