ভারতীয় দলের সদস্যা রিচা ঘোষের বাবা আক্রান্ত শিলিগুড়িতে মদ্যপ যুবকদের হাতে, হস্তক্ষেপ মেয়রের

দ্য ওয়াল ব্যুরো: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতের টোয়েন্টি ২০ দলে সুযোগ পেয়েছেন শিলিগুড়ির নামী ক্রিকেটার রিচা ঘোষ। আর সেদিনই রাতে তাঁর বাবা মানবেন্দ্র ঘোষ নিজের বাড়ির সামনে মদ্যপ যুবকদের হাতে নিগৃহিত হয়েছেন।

এই ঘটনা জানানো হয়েছে শিলিগুড়ির মেয়র প্রাক্তন পৌরমন্ত্রী অশোক ভট্টাচার্যকেও। তিনিও স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিনিধিদের বলেছেন, ঠিক সময়ে অভিযুক্ত যুবকদের গ্রেপ্তার করা হবে। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। কয়েকজনকে আটক করে চলছে জিজ্ঞাসাবাদও। তবে গোটা ঘটনায় এখনও আতঙ্কিত রিচার পরিবার।

ঘটনার সূত্রপাত গত রাতে। শিলিগুড়িতে সুভাষপল্লিতে রিচাদের বাড়িতে তাঁর দিদির বেশ কয়েকজন বান্ধবী বেড়াতে এসেছিলেন। তাঁরা রাতের আহার সেরে বাড়ি ফেরার সময় কয়েকজন মত্ত যুবক তরুণীদের পথ আটকায়। এমনকি নানা অশ্লীল অঙ্গভঙ্গীও করে। রিচার বাবা তৎক্ষণাৎ তার প্রতিবাদ করলে ওই যুবকদের দল মানবেন্দ্রবাবুর ওপর চড়াও হয়। তাঁকে নিগ্রহও করেছে।

তারপর তরুণীদের চিৎকার-চেঁচামেচি শুনে এরপর ছুটে আসেন প্রতিবেশীরা। ভিড় দেখে সেখান থেকে চম্পট দেয় অভিযুক্তরা। ঘটনার পরেই স্থানীয় পুলিশকে জানানো হয়। এমনকি রিচার পরিবারের তরফ থেকে পুলিশে ডায়েরি পর্যন্ত করা হয়েছে।

শিলিগুড়ি শহরের বুকে রাতে এমন ঘটনায় বেশ আতঙ্কিত রিচার পরিবার। রবিবার শিলিগুড়ি থেকে রিচার বাবা মানবেন্দ্র ঘোষ জানিয়েছেন, আমরা এই ঘটনায় খুবই চিন্তিত, আমরা স্থানীয় প্রশাসনকে জানিয়েছি বিষয়টি। এমনকি কথা হয়েছে অশোক ভট্টাচার্যের সঙ্গেও। তিনি ঘটনাটি দেখবেন বলে জানিয়েছেন।

তিনি আরও বলেছেন, “সুভাষপল্লির হাতি মোড় এলাকায় মাঝে মধ্যেই মদ্যপদের দাপাদাপি দেখা যায়। শহরের অন্যতম ব্যস্ত এলাকা হওয়া সত্ত্বেও এখানে নজরদারির বেশ অভাব। বাড়ির সামনেই মদ্যপদের এমন কাণ্ডকারখানা সত্যিই মাথাব্যথার কারণ।” মন্ত্রী গৌতম দেবও ঘটনার খোঁজ নিয়ে দেখার আশ্বাস দিয়েছেন।

রিচা যদিও ওইসময় বাড়িতে ছিলেন না। তিনি ভারতীয় শিবিরে রয়েছেন। সামনেই দক্ষিণ আফ্রিকা শিবির। কিন্তু এই ঘটনায় তিনিও সমান চিন্তিত। ১৯ বছরের এই তরুণী ক্রিকেটার বলেছেন, ‘‘আমি বাবাকে সাবধান করে দিয়েছে যাতে কোনও ঝামেলায় না জড়ায়। পুলিশকে জানানো হয়েছে, তারাই বিষয়টি দেখবে।’’

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More