মোহনবাগান মাঠ ঘুরে গেলেন সস্ত্রীক কিবু ভিকুনা, নয়া দায়িত্ব নিয়ে তাঁবুতে জল্পনা

দ্য ওয়াল ব্যুরো: এটিকে-মোহনবাগানে নতুন কোনও দায়িত্বে কি অবতির্ণ হতে চলেছেন কিবু ভিকুনা?

বৃহস্পতিবার দুপুরে সটান ক্লাব তাঁবুতে হাজির আই লিগ জয়ী সস্ত্রীক স্প্যানিশ কোচ। কিন্তু আচমকা কেন তাঁর আগমন, এই নিয়ে সমর্থকদের মধ্যেও জল্পনা তৈরি হয়েছে। মনে করা হচ্ছে, সামনের মরসুমে আইএসএল ছাড়া দেশের বাকি টুর্নামেন্টে তিনি এটিকে-মোহনবাগানের কোচ হতে পারেন।

আবার এও বলা হচ্ছে, হাবাস যদি কোনও কারণে এবার এটিকে-মোহনবাগানের কোচের পদ থেকে সরে যান, সেক্ষেত্রে ভিকুনাই প্রথম পছন্দ ক্লাবের। যদিও এবার চলতি আইএসএলে কেরালা ব্লাস্টার্স কোচের পদে সফল হননি ভিকুনা। তাঁকে পারফরম্যান্স জনিত কারণেই সরিয়ে দেওয়া হয়েছে। কেরল দলের বিষয়ে কিছু বলতে চাননি তিনি।

ভিকুনা কেন হঠাৎ করে কলকাতায় চলে এলেন? এই নিয়ে স্প্যানিশ কোচ হাজির থাকা সাংবাদিকদের জানিয়েছেন, ‘‘আমি দেশে ফিরে যাব এবার, তার আগে দেখতে চেয়েছিলাম আই লিগ জয়ী ট্রফিটা, সেটা দেখতেই এসেছিলাম স্ত্রীকে নিয়ে। আমি শনিবারই চলে যাব দেশে।’’ প্রসঙ্গত, আই লিগ জয়ী ট্রফির মূল কারিগরই সেবার ফুটবলারদের বিজয়মঞ্চে হাজির থাকতে পারেননি। সেইসময় কোভিড পরিস্থিতি গুরুতর ছিল।

এই নিয়ে ক্লাবের অর্থ সচিব দেবাশিস দত্ত কিছু বলতে চাননি। শুধু জানিয়েছেন, ভিকুনা কেন এসেছেন তিনি জানেন, আমার কিছু বলার নেই! অনেকেই স্রেফ এটিকে সৌজন্য সাক্ষাৎ বলার চেষ্টা করলেও তা যে নয়, সেটি মনে করছেন সমর্থকদের একাংশ। তাঁদের মতে, ভিকুনাকে যদি দলের কোনও দায়িত্ব দেওয়া হয়, তিনি ভালরকম চালাবেন। কারণ মোহনবাগান নিয়ে তাঁর মধ্যে আবেগ রয়েছে।

এদিকে, এটিকে-মোহনবাগান কি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলার যোগ্যতা পাবে? ভিকুনা সেই প্রসঙ্গে মিডিয়া আধিকারিকদের বলেন, ‘‘আমার মনে হয় সেই নিয়ে কোনও সমস্যা হবে না। কেননা শেষ ম্যাচে জিতেই মাঠ ছাড়বে হাবাসের ছেলেরা। আমি আশাবাদী। কারণ দলের প্রয়োজন এক পয়েন্ট।’’

 

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More