কোথায় বিশ্রাম! সিরিজ জিতেই ‘ছুটতে’ শুরু করলেন কিং কোহলি, হোলির দিনে কেকেআর শিবিরে মরগ্যান

দ্য ওয়াল ব্যুরো: একেই মনে হয় বলে পেশাদার জগৎ। না হলে একটা সিরিজ জিতেই পরেরদিন ভোরেই নতুন একটা লক্ষ্যে যাত্রা শুরু করছেন কেউ। সেটাই দেখিয়ে দিলেন বিরাট কোহলি।

রবিবার ব্রিটিশদের ওয়ান ডে সিরিজ জয়ের পরের দিনই তাঁকে দেখা গিয়েছে ট্রেডমিলে ছুটছেন। লিখছেন, আমার কোনও বিশ্রামের দিন নেই!

সত্যিই মনে হয় নেই। এখনও জাতীয় দলের হয়ে অধিনায়ক হিসেবে সফল অভিযান চললেও আইপিএলে নেতা হিসেবে সাফল্য নেই। এটাই তাঁকে বেধে, তাই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে জয়ের শপথ নিলেন।

ভারত-ইংল্যান্ড ওয়ান ডে সিরিজ শেষ হওয়ার পরের দিনই আইপিএলের জন্য প্রস্তুতি শুরু করে দিলেন আরসিবি অধিনায়ক। সোশ্যাল মিডিয়ায় বিরাট নিজেই ফিটনেস ট্রেনিংয়ের ভিডিও পোস্ট করেন। টুইটারে পোস্ট করা শরীরচর্চার ভিডিওর ক্যাপশনে কোহলি লেখেন, ‘কোনও রেস্ট ডে নেই। এখান থেকে সবকিছুই এখন গতিশীল।’

এদিকে, ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে জয়ের পরের দিনই ভারতের সীমিত ওভারের দলের সহ অধিনায়ক রোহিত শর্মা, অল রাউন্ডার হার্দিক পাণ্ড্য, ক্রুণাল পাণ্ড্য, সূর্যকুমার যাদবরা যোগ দিলেন মুম্বই ইন্ডিয়ান্স দলে।

৯ এপ্রিল থেকে শুরু হচ্ছে আইপিএল। কলকাতা নাইট রাইডার্স শিবিরে যোগ দিলেন ক্যাপ্টেন ইয়ন মরগ্যানও। টিম ইন্ডিয়ার বায়ো বাবল ছেড়ে কেকেআর সংসারে যোগ দিলেন দুই উঠতি তারকা শুভমান গিল ও প্রসিধ কৃষ্ণও।

 

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More