বাড়ি ফিরলেন কোহলি, করোনা যুদ্ধে মানুষের প্রয়োজনে এবার পথে নামবেন বিরুষ্কা

দ্য ওয়াল ব্যুরো: এবার আইপিএলে ভাল ছন্দে বিরাজ করছিল বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বিশেষজ্ঞদের একটা অংশ মনে করছিলেন, এবার আইপিএলের খরা মেটাতে মরিয়া রয়েছেন কোহলি ও তাঁর ছেলেরা।

যেবার থেকে তিনি আইপিএলে আরসিবি দলের নেতৃত্বভার নিয়েছেন, তারপর থেকে দলকে চ্যাম্পিয়ন করতে পারেনি। যদিও ১৩ বারের কোনওবারই সেরা হয়নি বেঙ্গালুরু দল।

সেই সুযোগ এবার থাকলেও খেলাই বাতিল হয়ে গিয়েছে। তাই বিফল মনোরথ হয়ে কোহলি বাড়ি ফিরলেন। তিনি কয়েকদিন আগেই জানিয়েছিলেন আরসিবি-র হয়ে যে, চলতি আইপিএলে তাঁর দলের ক্রিকেটাররা যে জার্সি পরে খেলবেন, সেটি নিলাম হবে। তার থেকে সংগৃহিত অর্থ নিলামে তোলা হবে। সেটিকে কাজে লাগানো হবে সাধারণ মানুষের অক্সিজেন সিলিন্ডার ও নানা মেডিসিন কেনার কাজে।

সেই উদ্যোগ আর কার্যকরি হবে না, তাই কোহলি ও তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা পরিকল্পনা নিয়েছেন, পথে নেমে এবার মানুষের পাশে থাকবেন। কিন্তু সেটি কীভাবে তা বিশদে জানাননি। পরে সেটি নিয়ে জানাবেন।

রবিবারই অনুষ্কা জানিয়েছিলেন, ‘‘এই কঠিন পরিস্থিতিতে দেশের মানুষের পাশে দাঁড়াতে চাই। বিরাট এবং আমি একসঙ্গে কিছু করার পরিকল্পনা নিয়েছি। বিস্তারিত পরিকল্পনা খুব শীঘ্রই সকলের সঙ্গে শেয়ার করব। আপনারাও এই লড়াইয়ের অংশ হতে পারেন। সাবধানে থাকুন, নিজের খেয়াল রাখুন।’’

করোনার প্রথম ঢেউয়ের সময়ও বিরুষ্কা অর্থদান করেছিলেন প্রধানমন্ত্রী তহবিলে। কিন্তু কত দান করেছিলেন, সেটি তাঁরা বলেননি। ইচ্ছে করেই গোপন রেখেছিলেন। এবারও তাঁরা নতুন কোনও উদ্যোগ নেবেন, সেটি বলেই দেওয়া যায়।

 

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More