গাছগাছালি ভরা বাগানে করোনা টিকা নিয়ে বিতর্ক বাঁধালেন কুলদীপ, চলছে তদন্তও

দ্য ওয়াল ব্যুরো: তিনি ফর্মে নেই, বিরাট কোহলিদের সংসার থেকেও ক্রমে দূরে চলে গিয়েছেন কুলদীপ যাদব। অর্ধেক হওয়া আইপিএলেও তিনি ছন্দে ছিলেন তেমনভাবে।

এবার কোভিড ভ্যাকসিন নিতে গিয়ে বিতর্ক বাঁধালেন ভারতীয় দলের ক্রিকেটার কুলদীপ যাদব। দেশের নামী স্পিনার কোভিশিল্ডের প্রথম ডোজটি নিয়েছেন এমন এক জায়গা থেকে যা সাধারণত দেখা যায় না। দেশের প্রধানমন্ত্রী থেকে অতি বড় ভিআইপি-রাও করোনা টিকা নিয়েছেন হাসপাতাল কিংবা কোনও ক্লিনিক থেকে। কিন্তু কুলদীপ সেরকম কিছুই করেননি, তিনি নিয়েছেন গাছগাছালিতে ভরা এক বাগান থেকে। এভাবে প্রকাশ্য স্থানে কোভিড ভ্যাকসিন নেওয়া যায় কিনা, সেই নিয়ে প্রশ্ন উঠছে।

সদ্য কুলদীপের টিকা নেওয়ার ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে, তিনি ডানহাতে টিকা নিচ্ছেন বাগানের লনে বসে। পরে জানা যায়, ওটি কানপুর পৌর নিগমের লন। কী করে টিকা এমন প্রকাশ্য স্থানে নেওয়া যায়, আর ক্রিকেটারই বা কেন প্রতিবাদ করলেন না, সেই নিয়ে তদন্ত বোর্ড বসিয়েছেন কানপুরের জেলা শাসক। অলোক তিওয়ারি নামে ওই ডিএম প্রথম ছবিটি নিয়ে বিতর্ক তৈরি করেন।

তিনি জানিয়েছেন, কুলদীপের মতো সমাজের এক বিশিষ্টজন কী করে টিকার এমন প্রোটোকল ভাঙেন।  কুলদীপের পৌর নিগমের গেস্ট হাউসে ভ্যাকসিন দেওয়ার কথা ছিল। সিটি ম্যাজিস্ট্রেট হিমাংশু গুপ্ত এবং ডাঃ অমিত কানৌজিয়া কমিটি তদন্ত করেছে।

সিটি ম্যাজিস্ট্রেট হিমাংশু গুপ্ত জানান, ১৫ মে কুলদীপ যাদবকে টিকা দেওয়া হয়েছিল। কোনও ক্রিকেটারকে এইভাবে পৌর কর্পোরেশন লনে টিকা দেওয়ার বিষয়ে বিতর্ক হয়েছে।

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More