ফের ডামাডোল মহামেডানে, সচিব-সভাপতিসহ পুরো বদলে গেল ক্লাব ম্যানেজমেন্ট

দ্য ওয়াল ব্যুরো: মহামেডান স্পোর্টিংয়ের পুরনো রোগ সারল না। ফের একই সমস্যা ঐতিহ্যবাহী ক্লাবটিতে। ফি বছর প্রশাসনিক রদবদল হয়, নতুন কর্তারা এসে স্বপ্নের ফানুস ওড়ান, তারপর নিজেদের স্বার্থসিদ্ধি হয়ে গেলে চলে যান, কিংবা কোনও দুর্ণীতি ধরা পড়লে তাঁদের ক্লাব থেকে বের করে দেওয়া হয়।

সেই একই গল্প বছরভর চলে আসছে। এবারও তাই হল। শনিবার বারবেলায় মহামেডান ক্লাবের কর্মসমিতির সভায় তুমুল অশান্তি হয়েছে। তারপর নতুন কমিটি প্রকাশ পেয়েছে। সভাপতি পদ থেকে সরে গেলেন আমিরুদ্দিন ববি। তিনি সরে গেলেন তার কারণ হিসেবে রাজনৈতিক কর্মসূচীর কথা বলেছেন। আসন্ন বিধানসভা নির্বাচন কেন্দ্র করে তিনি সরে গেলেন স্বেচ্ছায়।

সচিব পদে যিনি ছিলেন, সেই ওয়াসিম আক্রামকে সরিয়ে দেওয়া হয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি স্বেচ্ছাচারী ছিলেন, একাই যাবতীয় সিদ্ধান্ত গ্রহণ করতেন। এমনকি তাঁর নামে আর্থিক গরমিলের অভিযোগ তোলা হয়েছে। নয়া সচিব হলেন দানিশ ইকবাল। পূর্বতন কর্তা মঞ্জর ইকবালের পুত্র এই দানিশ, তিনিও তরুণ তূর্কি।

সভাপতি পদে এলেন গুলাম আসরফ, তিনি একাধারে শিল্পপতি। সভাপতি পদ থেকে ইস্তফা দেওয়া ববি কলকাতা পুরসভার বরো চেয়ারম্যান। তৃণমূলের নেতা, সেই কারণে ভোটের দিকে তাকিয়ে তাঁর এই পদত্যাগ। ম্যানেজমেন্ট বদলে যাওয়ায় ইনভেস্টর থাকবে কিনা, সেটি নিয়েও প্রশ্ন।

তার চেয়েও বড় কথা, এই সময় আই লিগ চলছে। সেখানেও মহামেডানের পারফরম্যান্স মন্দের ভাল। এরকম একটি প্রতিযোগিতা চলার মধ্যে দলের প্রশাসনিক রদবদলের প্রভাব দলের ওপর পড়তেই পারে। মহামেডানে ফিরলেন অভিজ্ঞ কর্তা কামারুদ্দিন। তিনি কমিটিতে এলেন ভাইস প্রেসিডেন্ট হিসেবে। গজল জাফরের জায়গায় মাঠ সচিবের দায়িত্বে এলেন ফারহান আমেদ। কোষাধ্যক্ষ পদে শাহিদ রশিদের স্থানে বসলেন মহম্মদ আক্রাম।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More