সৌরভের ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে বিরক্তি প্রকাশ মোহনবাগান সমর্থকদের

দ্য ওয়াল ব্যুরো : মোহনবাগান সমর্থকদের তোপের মুখে সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি সম্প্রতি ইনস্টাগ্রামে আইএসএল কেন্দ্রীক একটি পোস্ট করেছেন তাঁর নিজের ছবিসহ, তাতে তিনি লিখেছেন, ‘আইএসএল শুরু হবে নভেম্বরে’। তারপরে তিনি ওই পোস্টে শুধুমাত্র ‘এটিকে’ লিখেছেন, কিন্তু কোথাও মোহনবাগান নাম উল্লেখ করেননি।

এই নিয়েই বিতর্ক। তিনি একজন আইকন হয়ে শুধুমাত্র কেন এটিকে নাম লিখলেন, সেই নিয়ে প্রশ্ন করেছেন বহু সবুজ মেরুন সমর্থক। তাঁর নামে বলা হয়েছে, ‘‘দাদা আপনি এই ভুল আবার কী করে করলেন?’’ যেখানে মোহনবাগানের সঙ্গে এটিকে-র সংযুক্তিকরণ ঘটেছে, সেই পরিস্থিতিতে মোহনবাগান নাম অস্বীকার করা মানে ক্লাবকে অপমান করা, এটাই সমর্থকরা বোঝাতে চেয়েছেন।

শচীন তেন্ডুলকরের মতোই সৌরভেরও নিজস্ব সোশ্যাল নেটওয়ার্কিং টিম রয়েছে। কেউ যদি ভাবেন সৌরভ নিজে বসে ট্যুইট করছেন কিংবা ইনস্টাগ্রাম পোস্ট করছেন, তা হলে ভুল হবে। সেটাই সব থেকে বড় প্রশ্ন, সৌরভের মতো একজন কিংবদন্তির এইসব যারা দেখাশোনা করছেন, তাঁরা কী করে এই মস্তবড় ভুল করে বসলেন, সেটাই সওয়াল করেছেন বহু সমর্থক।

অথচ সৌরভের হাত ধরেই এবার মোহনবাগান কর্তারা সরাসরি যোগাযোগ করেন এটিকে কর্ণধার শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কার সঙ্গে। সৌরভের এই বিষয়ে অবদান রয়েছে। এমনকি সৌরভকে প্রস্তাব দেওয়া হয় আইএসএলে মোহনবাগানের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার। কিন্তু যে কোনও একটি ক্লাবকে সমর্থন করা উচিত নয় একজন আইকনের ক্ষেত্রে, সেই কারণেই তিনি এই প্রস্তাব গ্রহণ করেননি।

অনেকে সেটাই মনে করছেন, সৌরভ কৌশলে মোহনবাগান নামটিকে উহ্য রেখে এটিকে লিখেই আইএসএলের প্রচার করবেন। কিন্তু সেটিতে যে এমন বিরূপ প্রতিক্রিয়া হবে, সেটি তাঁর টিম বুঝতে পারেনি। সেই কারণেই ঝটিতি সেই পোস্ট সংশোধন করে ‘এটিকে-মোহনবাগান’ লিখেও দেয় তারা।

বহু মোহনবাগান সমর্থক এও বলেছেন, কেন মোহনবাগান নামকে নিজেদের সঙ্গে রেখে ব্যবসায়িক সুবিধে নেবেন এটিকে কর্তারা? কিন্তু এও ঠিক, আইএসএলের জন্মলগ্ন থেকেই সৌরভ এটিকে দলের সঙ্গে যুক্ত রয়েছেন। তিনি অংশীদার ছিলেন ওই ফ্রাঞ্চাইজি দলের। কিন্তু মোহনবাগানের সঙ্গে সংযুক্তিকরণের পরে তিনি তাঁর অংশীদারিত্ব রেখেছেন কিনা, সেটি তিনি কোথাও জানাননি।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More