রোহিতকে রসিকতা করে সুইগির ‘বড়া পাও’ পোস্ট, মুহূর্তে রোষানলে ফুড ডেলিভারি সংস্থা

দ্য ওয়াল ব্যুরো: একবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ছোটখাটো বিদ্রোহ হয়েছিল। একটি মোবাইল সংস্থা রোহিত শর্মার দাঁত ফোকলা একটি ছবি কোথা থেকে ফটোশপ করে সেটিকে ডিস-প্লে করেছিল। এই নিয়ে টেস্টের পাঁচদিন তুমুল ঝামেলা হয়, শেষমেশ ওই কাটআউট তুলে দিতে বাধ্য হয়েছিল ওই সংস্থা।

ফের রোহিতকে কেন্দ্র করে একটি বিতর্ক বেঁধেছে। ফুড ডেলিভারি সংস্থা সুইগি গতকাল কেকেআর ও মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচের আগে একটি টুইট পোস্ট করেছে। রোহিতকে নিয়ে ওই ছবি দেখা যায় সুইগির অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে। যেখানে রোহিত একটি বড়া পাওয়ের ঠ্যালা গাড়ির সামনে দাঁড়িয়ে বল (এখানে বড়া পাও) ধরার চেষ্টা করছেন।

ছবিতে অবশ্য বোঝা যাচ্ছে না ওটি রোহিত শর্মা কিনা। এটা ঠিক যে ছবিটি ফটোশপ করা হয়েছে। আর এই পোস্ট নিয়েই তীব্র আপত্তি দেখাতে শুরু করেন নেটিজেনদের একাংশ। এও অনেকে প্রশ্ন তুলেছেন, কিভাবে পাঁচবারের আইপিএলে চ্যাম্পিয়ন নেতাকে নিয়ে একটি কোম্পানি এমন রসিকতা করতে পারে।

সোশ্যাল মিডিয়ায় রোহিতের সমর্থকদের একাংশ সুইগি ফুড অ্যাপ বয়কটের কথা বলেছেন। তাঁদের অনেকের বক্তব্য, রোহিতের মতো কিংবদন্তির সঙ্গে এমন রসিকতার মানে কি! রোহিত ভারতের অন্যতম নামী তারকা, তাঁর মুকুটে অনেক কীর্তি, সেই পরিস্থিতিতে বল ধরার বদলে বড় পাও ধরছে এক ক্রিকেটার। এমন অপমান মানা যায় না।

সুইগি কর্তাব্যক্তিরাও তীব্র প্রতিক্রিয়া দেখে টুইটারটি ডিলিট করে দেয়। তারা ক্ষমা চেয়ে একটি পোস্টও করেছে, তাতে লিখেছে, “হিটম্যানের ফ্যানদের জন্য বিশেষ বার্তা। মজার ছলেই একজন ভক্তের টুইট রিপোস্ট করেছিলাম আমরা। ছবিটি আমরা তৈরি করিনি। তবে এটা ঠিক ছবির ভাষা আরও মার্জিত হতেই পারত। কারও ভাবাবেগে আঘাত করতে চাইনি আমরা। আমরাও যে মুম্বইয়েরই ফ্যান, তা তো বলাই বাহুল্য।”

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More