আইপিএলে ক্রিকেটের থেকে গলফ খেলতেই বেশি ভালবাসে ম্যাক্সওয়েল, কটাক্ষ সেহওয়াগের

দ্য ওয়াল ব্যুরো: আইপিএলে মরসুমটা একদমই ভাল যায়নি অস্ট্রেলিয়ার ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েলের। তাঁর ব্যাট হাতে খারাপ পারফরম্যান্সের খেসারত দিতে হয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবকে। কিন্তু আইপিএলের পরেই ভারতের বিরুদ্ধে টি ২০ সিরিজে এক নতুন রূপে দেখা গিয়েছে অজি তারকাকে। প্রথমে ওয়ান ডে ও তারপর টি ২০ সিরিজে ঝোড়ো ইনিংস খেলেছেন তিনি। আর তারপরেই ম্যাক্সওয়েলকে এক হাত নিয়েছেন ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ। তাঁর বক্তব্য, ম্যাক্সওয়েল আইপিএলে মোটেই মন দিয়ে খেলে না। ক্রিকেটের থেকে বরং গলফ খেলতে বেশি ভালবাসে ও।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি ২০ সিরিজ ভারতের জেতার পরে সনি স্পোর্টস নেটওয়ার্কে সেহওয়াগ বলেন, “অস্ট্রেলিয়ার হয়ে খেলার সময় ওর মানসিকতার পরিবর্তন হয়ে যায়। কারণ যখন ও অস্ট্রেলিয়ার হয়ে খেলে তখন ম্যাক্সওয়েল জানে দু’তিনটে খারাপ ইনিংস হলেই দলের বাইরে বেরিয়ে যাবে ও। তারপর ফিরতে অনেক সমস্যা হবে। কিন্তু পাঞ্জাবের ক্ষেত্রে সেটা হয় না। কারণ ও জানে দলে ওর জায়গাটা পাকা।”

সেহওয়াগ আরও বলেন, “আইপিএলে ম্যাক্সওয়েল একটুও চাপ নেয় না। ও এখানে আসে মজা করতে। ম্যাচের মধ্যে ও সব করবে, প্লেয়ারদের উদ্বুদ্ধ করবে, চারদিকে ঘুরবে, নাচবে, কিন্তু রান করবে না। ম্যাচ শেষ হওয়ার সঙ্গেই হয় ফ্রি পানীয় খাবে, নইলে হোটেলের ঘরে ফিরে পানীয় নিয়ে বসবে।”

আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের মেন্টরের ভূমিকায় দেখা গিয়েছে সেহওয়াগকে। তাই ম্যাক্সওয়েলকে অনেক কাছ থেকে দেখেছেন তিনি। সেহওয়াগ বলেন, “আমার কখনওই মনে হয়নি ও আইপিএল নিয়ে সিরিয়াস। আইপিএলে খেলতে এসে ও ক্রিকেটের থেকে গলফ খেলতে বেশি ভালবাসে। কারণ ম্যাক্সওয়েল যদি মন দিয়ে ক্রিকেট খেলত, তাহলে ও রান করত।”

চলতি আইপিএলে ১৩ ম্যাচে মাত্র ১০৮ রান করেছেন ম্যাক্সওয়েল। রানের বিচারে সবথেকে খারাপ মরসুম গেছে তাঁর। কিন্তু তারপরেই ভারতের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার হয়ে তিনটে একদিনের ম্যাচে ১৬৭ রান ও তিনটি টি ২০ ম্যাচে ৭৮ রান করেছেন তিনি। তারপরেই এই অজি প্লেয়ারকে কটাক্ষ করেছেন নজফগড়ের নবাব।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More