নেইমারের প্যারিসের বাড়িতে যিশুর বানী শোনাতে গিয়ে আটক যুবক, পাঠানো হল হাসপাতালে!

দ্য ওয়াল ব্যুরো: অবাক করা এক কাণ্ড ঘটল নেইমারের প্যারিসের বাড়িতে। এমনিতেই নেইমারের সামাজিক জীবন নিয়ে বিতর্কের শেষ নেই। তিনি অনেকটাই বোহেমিয়ান জীবন অতিবাহিত করেন। অন্যান্য ব্রাজিলীয় ফুটবলাররা যা, তেমনিই নেইমারের জীবনও।

সবসময় নানা ঘটনার সমারোহে থাকেন। নারীসঙ্গ, এমনকি নেইমারের নামে শোনা গিয়েছিল তিনি নাকি সুরা পানও করে থাকেন। বিশ্ব ফুটবলে নেইমারের প্লে অ্যাক্টিং নিয়ে নানা কথিত রয়েছে। বলা হয়, নেইমারের যা প্রতিভা, তার বেশিরভাগটাই নষ্ট হয়েছে তাঁর আনুষঙ্গিক নানা গুনের কারণে।

ব্রাজিলীয়রা এরকমই হয়ে থাকেন। তাঁদের ফুটবলের বুৎপত্তি নিয়ে কোনও কথা হবে না, কিন্তু তাঁদের চারিত্রিক নানা গুনের সমারোহে অনেকেই হারিয়ে গিয়েছেন। যদিও প্যারিস স্যঁ জ্য এবারও নেইমারকে রেখে দিল আরও চার বছরের জন্য। তাঁর সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি করেছে।

এটা এই প্রতিবেদনের বিষয় নয়, আসল ঘটনা হল নেইমারকে ধর্মকর্ম শেখাতে গিয়ে এক ফরাসী যুবককে মানসিক হাসপাতালে যেতে হবে, তিনি স্বপ্নেও ভাবতে পারেননি। গত কাল নেইমারের প্যারিসের বাড়িতে প্রবেশ করেছিলেন এক যুবক, তিনি চেয়েছিলেন তাঁর স্বপ্নের নায়ককে জীবনের মূল্যবোধ শেখানোর জন্য যিশুখ্রিস্টের বানী শোনাবেন, তাই বাইবেল নিয়ে হাজির হয়েছিলেন তাঁর প্রাসাদোপম বাড়িতে। কিন্তু মূল ফটক প্রবেশের পরেই অ্যালার্ম বাজতে থাকে। ততক্ষণে তিনি আটক হয়ে গিয়েছেন নিরাপত্তারক্ষীদের কাছে।

কেন কী কারণে তিনি এসেছেন, সবটা জানার পরে অনেকেই মুচকি হেসেছেন, কেউ বলেছেন, পাগল নাকি! আর যা ভাবা তাই কাজ, ওই যুবককে প্যারিসের এক স্থানীয় মানসিক হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁর প্রিয় ফুটবলারকে নৈতিকতা শেখাতে গিয়ে অনুরাগীকে যেতে হল পাগলাগারদে, অবাক করার মতোই।

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More