কোয়ারেন্টাইনে অনুষ্কা, স্ত্রীকে দেখার জন্য হোটেলের নিচে আকুতি বিরাটের

1

দ্য ওয়াল ব্যুরো: মরুশহরে আইপিএলের দ্বিতীয় পর্বে স্বামী বিরাট কোহলির (Virat Kohli) পাশে ছিলেন না অনুষ্কা শর্মা (Anushka Sharma)। সেই কারণে একটা উচাটন রয়েছে ভারত অধিনায়কের। অনুষ্কা কোহলির ভাল বন্ধুও বটে, দুঃসময়ে পাশে থেকে মনের জোর বাড়ানোর কাজটি করে থাকেন। তাই অনুষ্কাকে খুব মিস করেন কোহলি।

যেখানে বিরাট কোহলি বারবার বায়ো বাবলে থাকার বিরোধিতা করে এসেছেন। যিনি সম্প্রতি একটি ছবি পোস্ট করেছিলেন, তাতে দেখা গিয়েছিল, চেয়ারে তিনি বাঁধা, এটা বোঝাতেই বায়ো বাবলে থাকাটাও এইরকমই!

আরও পড়ুন: দামামা বাজল বিশ্বকাপের, ভারত কবে, কোথায়, কাদের বিরুদ্ধে নামছে দেখে নিন

সেই পরিস্থিতি স্ত্রী অনুষ্কা কিছু বলেননি, তিনিও মঞ্চ পেয়ে গিয়েছেন। টোয়েন্টি ২০ বিশ্বকাপের সময় পাশে থাকতে তিনি দুবাইয়ের হোটেলে চলে এসেছেন। কারণ এটাই টি ২০ অধিনায়ক হিসেবে কোহলির শেষ টুর্নামেন্ট।

রবিবার অনুষ্কা নিজের কোয়ারেন্টাইনে থাকার ছবি দিয়ে একটি ক্যাপশন লিখেছেন, সেটি অনেকটা প্রেমের গল্পের মতোই! শুধু তাই নয়, তাঁকে দেখার জন্য বিরাট হোটেলের নিচ থেকে হাত নেড়ে চলেছেন, সেই ছবিও অনুষ্কা দিয়ে দিয়েছেন।

তাঁরা একে অপরের সঙ্গে কী ভাবে সাক্ষাৎ করছে তার ছবিই পোস্ট করেছেন অনুষ্কা শর্মা। যেখানে দেখা যাচ্ছে বিরাট বারান্দা দিয়ে অনুষ্কাকে দেখছেন বা তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করছেন। অন্য আর একটি ছবিতে দেখা যাচ্ছে অনুষ্কার দৃষ্টি আকর্ষণ করার জন্য ঘরের নিচে দাঁড়িয়ে বিরাট কোহলি কিছু একটা বলছেন।

অনুষ্কার ক্যামেরায় বিরাটের এই ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘‘এই দুটি ক্যাপশনের মধ্যে বেছে নিতে পারিনি – কোয়ারেন্টাইন হৃদয়কে ভালবাসে এবং বায়ো বাবল জীবনের সময়কে ভালবাসে ওহ, আপনি কথাটি নিশ্চয়ই বুঝতে পেরেছেন!’’

অনুষ্কার এই ছবি সোশ্যাল সাইটে আসতেই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। প্রেমের বন্ধন কী জিনিস, ছবিতে তাঁর প্রমাণ মিলেছে।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

 

 

You might also like
1 Comment
Leave A Reply

Your email address will not be published.