এএফসি কাপের ম্যাচ বঙ্গবন্ধু নয়, সিলেটে খেলতে যাবে এটিকে-মোহনবাগান, বিপক্ষ বসুন্ধরা

0

দ্য ওয়াল ব্যুরো: বাংলাদেশের মূল স্টেডিয়াম বঙ্গবন্ধু স্টেডিয়ামকে ঢেলে সাজানোর কাজ চলছে। তাই আগস্ট মাসে শুরু হওয়া এএফসি কাপের একটি ম্যাচও ওই বিখ্যাত স্টেডিয়ামে হবে না, সেরকমই আভাস দিয়েছে আয়োজকরা। বরং তারা তৈরি রাখছে সিলেট জেলা স্টেডিয়ামকে।

এদিকে, বসুন্ধরা ক্লাব যেহেতু ওই ম্যাচের আয়োজক, তারা সিলেট স্টেডিয়ামে প্র্যাকটিসও করছে। যদিও লকডাউন চলছে বলে অনেক প্রটোকল রয়েছে অনুশীলনে।

এএফসি কাপের গ্রুপে এটিকে-মোহনবাগান ছাড়াও রয়েছে মালদ্বীপের মাজিয়া স্পোর্টস ক্লাব। আর বসুন্ধরা ক্লাব তো রয়েইছে। চার নম্বর দলটি হবে ১৫ আগস্ট বেঙ্গালুরু এফসি ও মালদ্বীপের ঈগলস ক্লাবের মধ্যকার প্লেঅফ বিজয়ী দলের মধ্যে যে জিতবে। গ্রুপ পর্বের খেলা হবে ১৮ থেকে ২৪ আগস্ট পর্যন্ত। ১৮ ও ২১ আগস্ট যথাক্রমে বসুন্ধরার প্রতিপক্ষ মাজিয়া ও প্লেঅফ বিজয়ী দল। ২১ আগস্ট এটিকে-মোহনবাগান খেলবে বসুন্ধরার বিপক্ষে।

আয়োজকের দাবি নিয়ে ইতিমধ্যেই বাংলাদেশ ফুটবল সংস্থার কাছে আবেদন করেছে বসুন্ধরা কিংস। তারা হোম ভেন্যু করতে চায় সিলেটকে। করোনা পরিস্থিতির জন্য একটি কেন্দ্রেই খেলা করতে চায় সংস্থা।

গত মে মাসে হওয়ার কথা ছিল এএফসি কাপ। বাংলাদেশের দলটি একটি ম্যাচ খেলেও ফেলেছিল, পরে করোনার কারণে টুর্নামেন্ট বাতিল হয়ে আগস্টে হয়ে গিয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.