বাংলার ঝুলনের চরিত্রে অনুষ্কা, সিনেমার ক্রিজে ফিরছেন ‘চাকদহ এক্সপ্রেসে’ চড়ে

0

দ্য ওয়াল ব্যুরো: তাঁর সঙ্গে ক্রিকেট জুড়ে গিয়েছে অনেক কাল আগেই। কারণ তিনি বিরাট কোহলির স্ত্রী। এবার অনুষ্কা শর্মা নিজেই জুড়ে যাচ্ছেন ক্রিকেটের সঙ্গে। ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক ঝুলন গোস্বামীর বায়োপিক হচ্ছে। যার নাম ‘চাকদহ এক্সপ্রেস’। সেই ছবিতে ঝুলনের চরিত্রে অভিনয় করছেন অনুষ্কা। এদিন ইনস্টা স্টোরিতে নিজেই সেই কথা জানিয়েছেন বিরাট-পত্নী। শিগগিরই নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

২০১৮ সালে ‘জিরো’ ছবিতে শেষবার স্ক্রিনে দেখা গিয়েছিল অনুষ্কাকে। তারপর সন্তানসম্ভাবা হওয়ার কারণে থামাতে হয়েছিল কাজ। গতবছর থেকে শুরু হয়েছিল চাকদহ এক্সপ্রেসের শ্যুটিং। ইতিমধ্যে বিরাট-অনুষ্কার মেয়ে ভামিকা হয়েছে একবছর হয়ে গেল। এবার ফের সিনেমার স্ক্রিনে ফিরছেন অনুষ্কা।

ঝুলনের চরিত্রে অভিনয় করে উচ্ছ্বসিত অনুষ্কা। তিনি বলেছেন, এই ছবি হতে চলেছে সারা বিশ্বের সামনে মহিলা ক্রিকেটের জন্য চোখ খুলে দেওয়ার মতো। এখানে শুধু ঝুলনের সাফল্য দেখানো হবে না। তাঁর লড়াই, উঠে আসা, সমস্ত বাধা ডিঙিয়ে ওই জায়গায় পৌঁছনোর জন্য যে ঘাম ঝুলন ঝরিয়েছিলেন, সিনেমার পরতে পরতে রয়েছে সেই লড়াইয়ের কথা।

অনুষ্কা এও বলেছেন, মহিলা ক্রিকেটের বিপণন ঠিক মতো হয় না। যে কারণে অনেকে খেলার পরেও আর্থিক সঙ্কটে ভোগেন। জীবনের নিশ্চয়তা থাকে না। অনেকের মতে, অনুষ্কা হয়তো নিজের ঘর দিয়েই তা উপলব্ধি করেছেন। কারণ, বিরাট কোহলি সারা বছরে যত বিজ্ঞাপনের কাজ করেন ঝুলন গোস্বামী, মিতালি রাজ বা স্মৃতি মান্ধানারা তার ধারেকাছে আসেন না। অনুষ্কা বলেছেন, সেই দিকটাও যাতে সঠিক ভাবে হয় সেটাও তুলে ধরা হয়েছে চাকদহ এক্সপ্রেসের ছত্রে ছত্রে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.