মহামেডানে লিগ জয়ের উৎসবে আমন্ত্রিত মুখ্যমন্ত্রী, থাকবেন সব ক্যাপ্টেনরাও

0

দ্য ওয়াল ব্যুরো: চার দশক পরে মহামেডান স্পোর্টিংয়ের লিগ জয়ের উৎসবকে রাঙিয়ে রাখতে চান কর্তারা। আগামী ১ ডিসেম্বর কলকাতা লিগ জয়ের সংবর্ধনা অনুষ্ঠান হবে। ওইদিন আমন্ত্রন জানানো হয়েছে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে।

মহমেডান ক্লাব তাঁবু এবং তাদের মাঠেই হতে চলেছে লিগ জয়ের এই অনুষ্ঠান। দলের শীর্ষ কর্তা কামারউদ্দিন বুধবার জানিয়েছেন, আমরা মুখ্যমন্ত্রীকে লিগ জয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকতে অনুরোধ করেছি। উনি আসতে পারবেন কিনা, সেটি আমাদের জানিয়ে দেওয়া হবে ওঁর দপ্তর থেকে।

১ ডিসেম্বর দুপুর একটা থেকে বিকেল চারটে পযর্ন্ত এই অনুষ্ঠান চলবে। চ‍্যাম্পিয়ন দলের ফুটবলারদের সংবর্ধনা দেওয়া হবে। বিশেষ ভাবে উপস্থিত থাকবেন ক্লাবের শেষবার লিগ জয়ী (১৯৮১) দলের সদস‍্যরা। এছাড়াও মহমেডানের সব প্রাক্তনদের আমন্ত্রণ জানানো হচ্ছে।

মহম্মদ আকবর, অমলরাজ থেকে নঈমউদ্দিন, সাব্বির আলি, সবাইকেই আমন্ত্রণ জানানো হচ্ছে। তালিকায় রয়েছেন দলের অতীতের অধিনায়করাও। বিশেষ আকর্ষণ থাকছে ১৯৮১ সালের শেষবার লিগ জয়ী দলের সদস্যদের হাজিরা। দুটি দলকে একই সঙ্গে সংবর্ধনা জানানো হবে সেদিন। মানস ভট্টাচার্য, প্রশান্ত বন্দ্যোপাধ্যায়, প্রসূণ বন্দ্যোপাধ্যায় ও অলোক মুখোপাধ্যায়দের মতো প্রাক্তন তারকারা থাকবেন।

ইতিমধ্যেই মহামেডান ক্লাবকে সাজিয়ে তোলা হয়েছে। লিগ জয়ের ঘটনা ঐতিহাসিক সন্দেহ নেই। এর মধ্যে অবশ্য ক্লাবের সভাপতি তিনি স্বেচ্ছায় পদ ছেড়ে চলে গিয়েছেন। কেন কী কারণে এমন ঘটনা, সেই নিয়ে কর্তারা কিছু বলেননি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.