ফুটল না বিয়ের ফুল, তার আগেই যোগীর রাজ্যে ধর্ষণ করে খুন খো খো খেলোয়াড়কে

2

দ্য ওয়াল ব্যুরো: বাড়ি থেকে বিয়ের তদ্বির চলছিল, নভেম্বর (November) মাসেই ফুটত বিয়ের ফুল। তার আগেই উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এক খো খো (Kho Kho) খেলোয়াড়কে নৃশংসভাবে ধর্ষণ (Rape) করে খুন করা হয়েছে। এই ঘটনায় যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) রাজ্যের মুখ আরও একবার পুড়ল।

প্রাক্তন জাতীয় স্তরের খো-খো খেলোয়াড়কে গলায় কাপড় পেঁচিয়ে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তাঁর পরিবারের তরফে ধর্ষণের অভিযোগ করা হয়েছে। উত্তরপ্রদেশের বিজনোর স্টেশনের কাছেই রেললাইনে গুরুতর আহত অবস্থায় পাওয়া যায় তাঁকে। ওখান থেকে খেলোয়াড়টির বাড়ি মাত্র ৩০ মিটার দূরে কুটিয়া কলোনিতে। ঘটনাটি ঘটেছে নাজিয়াবাদ জংশন স্টেশনের খুব কাছেই।

আরও পড়ুন: বল মুখে সারমেয়র দৌড়, খেলা বন্ধ আয়ারল্যান্ড ক্রিকেটে, দেখুন সেই মজার ভিডিও

পুলিশের তরফে এদিন জানানো হয়েছে, একটি স্কুলে ফিজিক্যাল এডুকেশন শিক্ষিকার পোস্টের জন্য ওই খেলোয়াড় বায়োডাটা জমা দিতে গিয়েছিলেন। কিন্তু রাত হয়ে গেলেও কেন বাড়ি ফেরেনি, সেই নিয়ে বাড়ির মানুষজন চিন্তা করছিলেন। ওই মহিলা নামী তারকাকে বহুবার ফোন করা হলেও সেটি সুইচড অফ শুনিয়েছে।

কয়েক ঘণ্টা পর এক প্রতিবেশী মহিলা রেললাইনের স্লিপারের মধ্যে তাঁকে পড়ে থাকতে দেখেন। অর্ধ অচেতন অবস্থায় শ্বাস নিতে না পেরে হাঁসফাঁস করছিলেন তিনি। গলায় প্যাঁচানো ছিল একটা ওড়না।

সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপর দুর্ঘটনা স্থলে পৌঁছয় জিআরপি এবং আরপিএফ দল।

মৃত খেলোয়াড়টির বোন জানিয়েছেন, নভেম্বরে বিয়ে হওয়ার কথা ছিল দিদির। এমন আকস্মিক দুর্ঘটনায় শোকে পাথর হয়ে গেছেন পরিবারের সদস্যেরা। বিজনোরের সার্কল অফিসার কুলদীপ সিং বলেছেন, তদন্ত শুরু হয়েছে এবং দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নাজিবাবাদ জিআরপি-র তরফে এফআইআর দায়ের করা হয়েছে।

নাজিয়াবাদ স্টেশনের জিআরপিও সারভেজ খান জানিয়েছেন, ওই মহিলার মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট এলে তারপর দোষীদের খোঁজা শুরু হবে। দেখা হবে সিসিটিভি ক্যামেরা। এমনকি ওই মহিলা ক্রীড়াবিদের ফোনের কল রেকর্ডও পরীক্ষা করা হবে।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
2 Comments
  1. […] আরও পড়ুন: ফুটল না বিয়ের ফুল, তার আগেই যো… […]

Leave A Reply

Your email address will not be published.