লাভলি লভলিনা! শাড়ি পরে মোহময়ী, তাক লাগালেন অলিম্পিক পদকজয়ী বক্সার

0

দ্য ওয়াল ব্যুরো: একই অঙ্গে কত রূপ। অলিম্পিকে দেখা গিয়েছিল বক্সিং রিংয়ে বিপক্ষ বক্সারকে মেরে কাবু করছেন। সেইসময় চাউনিতে ছিল আক্রমণাত্মক মেজাজ। সেই লভলিনা বড়গোঁহাইকে দেখা গিয়েছে অসমের চিরাচরিত শাড়ি পরে র‌্যাম্পে হাঁটছেন। তাঁর এই ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই নিজের মতও শেয়ার করেছেন। কেউ কেউ লিখেছেন, লাভলি লভলিনা!

বিশ্বচ্যাম্পিয়নের কাছে হেরে ব্রোঞ্জ পদকেই সন্তুষ্ট থাকতে হয়েছিল ভারতের মহিলা বক্সার লভলিনাকে। মেয়েদের বক্সিংয়ের ওয়েল্টারওয়েট (৬৪-৬৯ কেজি) বিভাগের সেমিফাইনালে তুরস্কের বুসেনাজ সুরমেনেলির কাছে ০-৫ ব্যবধানে পরাজিত হয়েছিলেন ভারতীয় বক্সার। ব্রোঞ্জ জিতলেও ভারতীয়দের মন জয় করে নিয়েছিলেন দেশের প্রত্যন্ত অঞ্চ থেকে উঠে আসা এই দীর্ঘকায় বক্সার।

তিনি যেখানেই যাচ্ছেন সেখানেই সবকিছুকে ছাপিয়ে যাচ্ছেন লভলিনা। টোকিও অলিম্পিক্সে সোনাজয়ী নীরজ চোপড়াকেও টেক্কা দিয়ে এগিয়ে ছিলেন লভলিনা। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে সমস্ত স্মারক উপহার পেয়ে থাকেন, সেগুলিই ই-নিলামে তুলেছিল প্রধানমন্ত্রীর দফতর।

সেই নিলামেই অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী লভলিনার গ্লাভস টেক্কা দিয়েছিল সোনাজয়ী নীরজের জ্যাভলিনকে। লভনিলার গ্লাভসের দাম উঠেছিল ১.৯ কোটি টাকা। যেখানে নীরজের জ্যাভলিনের দাম উঠেছিল ১.৫ কোটি টাকা।

নর্থইস্ট ফেস্টিভ্যালে অসমের ট্র্যাডিশনাল শাড়ি মুলবেরি সিল্ক শাড়িতে দারুণ লাগছিল এই বক্সারকে। গাঢ় মেরুন রংয়ের সিল্ক শাড়িতে সকলের নজর কেড়েছেন লভলিনা। এখানেও সকল মডেলদের টেক্কা দিলেন তিনি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.