জ্যাভলিনে তিনি বিশ্বসেরা, এবার বিজ্ঞাপনের শুটিংয়েও তাক লাগিয়ে দিলেন নীরজ

দ্য ওয়াল ব্যুরো: যে রাঁধে সে চুলও বাঁধে। নীরজ চোপড়া (Neeraj Chopra) শুধু জ্যাভলিনে (Javelin) নয়, বরং বিজ্ঞাপনের (Advertisement) শুটিংয়েও সমান তালে স্কোর করেছেন। তিনি অবাক করে দিয়েছেন তাঁর অভিনয় ক্ষমতায়।

টোকিও অলিম্পিকে (Tokyo Olympics) সোনা জয়ের পর থেকে নীরজের চাহিদা উর্ধ্বমুখী। তাঁর গ্রহণযোগ্যতা সর্বত্রই। তাঁর ব্র্যান্ড ভ্যালু ক্রিকেটারদেরও ছাপিয়ে গিয়েছে। তাঁকে বিপনন জগতেও সমান আকাশচুম্বি চাহিদা।

নীরজ যে ক্যামেরার সামনেও সমান সাবলিল, তা প্রমাণ দিয়েছেন। নীরজ নিজেই একটি টুইট করে বিজ্ঞাপনটি পোস্ট করেছেন। ‘ক্রেড’ নামে ওই সংস্থা ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট দিয়ে থাকে। এর বিজ্ঞাপনে নীরজকে ক্রেতা ও বিক্রেতা দুটি ভূমিকায় দেখা গিয়েছে। নীরজের কাজ পছন্দও করেছেন বীরেন্দ্র সেহওয়াগও।

আরও পড়ুন: প্রায় দু’বছর পরে আন্তর্জাতিক ক্রিকেট ফিরছে ইডেনে, নভেম্বরে টি ২০ ম্যাচ

এই বিজ্ঞাপনে নীরজকে একাধিক ভূমিকায় দেখা গিয়েছে। কখনও সাংবাদিক, কখনও ব্যাংক কর্মী, আবার মুহূর্তে পালটে গিয়ে তিনি কর্পোরেট দুনিয়ার ইঁদুর দৌড়ে অংশ নেওয়া এক চাকুরে। ক্রেডের এই বিজ্ঞাপনে অলরাউন্ডার নীরজকে দেখে অবাক হয়েছেন অনেকেই। নীরজের প্রশংসা করছেন সকলেই।

কারোর মতে, ‘‘তারকাদের লজ্জা পাওয়া উচিত নীরজের অভিনয় দেখে, আহা মন ভরে গেল।’’ কেউ আবার লিখছেন, ‘ছেলে তো অভিনয়েও গোল্ড মেডেলই আনবে’। এই বিজ্ঞাপন নিয়ে মজার মিমও শেয়ার করছেন অনেকে। আবার কেউ লিখেছেন, ‘বিরাট কোহলির কেরিয়ার সংকটে’। নীরজের অভিনয় দেখে অনেকে এও বলছেন, নিজের বায়োপিকে নীরজকেই অভিনেতা হিসেবে চাই।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More