অশ্বিনের সুপারিশে টুইটারে ‘ভেরিফাইড’ হলেন আজাজ, নামের পাশে বসল নীল চিহ্ন

0

দ্য ওয়াল ব্যুরো: মুম্বইয়ের ওয়াংখেড়েতে ইনিংসে ১০ উইকেট পেয়ে সোশ্যাল মিডিয়ায় সাবালক হলেন আজাজ প্যাটেল। তিনি এতদিন টুইটারে তেমন একটা নিয়মিত ছিলেন না। মাঝেমধ্যে নিজের কিছু খবর টুইট করতেন। কিন্তু ভারতের বিপক্ষে টেস্টে পারফেক্ট টেন-এর পরে তাঁকে নিয়ে হইচই শুরু হয়েছে।

আজাজ এতদিন টুইটারে থাকলেও তাঁর অ্যাকাউন্ট ভেরিফাইড ছিল না, যে কারণে নীল চিহ্নও থাকত না। ভিভিআইপি-দের ক্ষেত্রে ব্লু টিক থাকে অ্যাকাউন্টে। আজাজের সেটি ছিল না, তিনি সাধারণের ভিড়ে মিশে গিয়েছিলেন।

সোমবার বিকেল পর্যন্তও কিউই স্পিনারের টুইটার প্রোফাইল ছিল অন্যান্য সাধারণ ইউজারদের মতো। যেখানে নামের পাশে ছিল না কোনও ভেরিফাইড নীল টিক চিহ্ন,  ফলোয়ারও ছিল মাত্র ছয় হাজারের আশপাশে। যা একজন আন্তর্জাতিক ক্রিকেটারের জন্য বড্ড বেমানান।

আজাজের প্রোফাইলেই সন্ধ্যার পর থেকে দেখা যাচ্ছে ভেরিফাইড চিহ্ন এবং ফলোয়ারও বাড়ছে তরতর করে। এরই মধ্যে ১৪ হাজারের বেশি ফলোয়ার হয়ে গেছে তাঁর। যা সম্ভব হয়েছে ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের কারণে।

সোমবার ওয়াংখেড়ে টেস্ট শেষ হওয়ার পর অশ্বিন দেখতে পান, ভেরিফাইড করা নেই আজাজের টুইটার প্রোফাইল। তাই তিনি টুইটারের ভেরিফিকেশন কর্তৃপক্ষকে ট্যাগ করে এক টুইটবার্তায় লিখেছিলেন, ‘‘ইনিংসে দশ উইকেট পাওয়া ব্যক্তি তো নিশ্চিতভাবেই ভেরিফাইড চিহ্নের দাবিদার।’’

অশ্বিনের এই টুইটের কয়েক ঘণ্টা পরই দেখা যায় ভেরিফাই করে দেওয়া হয়েছে আজাজ প্যাটেলের প্রোফাইল। শুধু টুইটার প্রোফাইল ভেরিফাই করে দেওয়াই নয়, আজাজকে নিজের জার্সিও উপহার দিয়েছেন অশ্বিন। যেখানে ভারতীয় দলের সবার অটোগ্রাফ দেওয়া রয়েছে।

 

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.