চন্দ্র-সূর্য মিশছে! মেসি-রোনাল্ডো জুটি বাঁধবেন পিএসজি-তে, শুরু হল জল্পনা

0

দ্য ওয়াল ব্যুরো: এক আকাশে চন্দ্র-সূর্যের সহাবস্থানের মতো বিষয়। লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো একসঙ্গে আগামী মরসুমে খেলতে পারেন পিএসজি-তে। তেমনই সম্ভাবনা তৈরি হয়েছে।

কিলিয়ান এমবাপে চলে যাবেন রিয়াল মাদ্রিদ, রোনাল্ডো যোগ দেবেন পিএসজি-তে। গত মরসুমেই শোনা গিয়েছিল এমন একটি গুঞ্জন, পরে সেটি দানা বাঁধেনি। এবার সেটি আরও প্রবল হয়ে উঠেছে। কারণ পিএসজি-কে এমবাপে প্রাণ জানিয়ে দিয়েছেন, তিনি আর থাকবেন না নিজের দেশের ক্লাবে।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে খুশি নন রোনাল্ডো, ইংলিশ সংবাদমাধ্যম তাই জানিয়ে আসছে অনেকদিন ধরেই। পিএসজি কর্তারা চান, রোনাল্ডো এসে এমবাপের অভাব দূর করুন। সেটি ঘটলে মেসি ও রোনাল্ডো একইসঙ্গে খেলে দুনিয়াকে তাক লাগিয়ে দিতে পারে। এমনই খবরে প্রকাশ স্প্যানিশ নামী সংবাদমাধ্যম মার্কা পত্রিকার।

‘মার্কা’ তাদের প্রতিবেদনে লিখেছে, এমবাপে পিএসজি ছাড়লে তাঁর জায়গায় রোনাল্ডোকে আনা সহজ হবে নাসের আল খালেইফির ক্লাবের। কেননা ম্যান ইউ কোচ রালফ রেঙনিকের সঙ্গে পর্তুগিজ যুবরাজের বিরোধের বিষয়টি জলের মতো পরিষ্কার হয়ে গিয়েছে।

রোনাল্ডো যদি ওল্ড ট্রাফোর্ড ছেড়ে দেন, তবে তাঁর সম্ভাব্য গন্তব্য হবে পিএসজিই। ফরাসি লিগে এর আগে খেলেননি পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী তারকা। এবার সেই চ্যালেঞ্জটা নিলে ফুটবল বিশ্বে তোলপাড় শুরু হয়ে যাবে নিঃসন্দেহে। পিএসজিতে যে রয়েছেন তাঁরই চিরপ্রতিদ্বন্দ্বী মেসি।

ফুটবলের সর্বকালের সেরা দুই মহাতারকাকে একইসঙ্গে খেলাতে পারলে পিএসজি-ও ইতিহাসে স্থান করে নেবে, তাতে সন্দেহ নেই। ম্যান ইউ-র সঙ্গে রোনাল্ডোর যা চুক্তি হয়েছে, তাতে তিনি বেরিয়ে এলেও নিয়মে আটকাবে না।

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.