ইস্টবেঙ্গলে চিমার বদলি স্ট্রাইকার ব্রাজিলের মার্সেলো রিবেইরো

0

দ্য ওয়াল ব্যুরো: লাল হলুদে এবার ব্রাজিলীয় স্ট্রাইকার। ড্যানিয়েল চিমাকে রিলিজ করে দেওয়া হয়েছে, তাঁর পরিবর্তে ক্লাব নিয়োগ করলেন এই ২৪ বছরের মার্সেলো রিবেইরোকে। যিনি পর্তুগিজ লিগে খেলে আসছেন এ দেশে।

পর্তুগিজ লিগের প্রিমিয়ার ক্লাব গিল ভিসেন্তে থেকে তাঁকে তিন মাসের জন্য লোনে আনা হচ্ছে। পারফরম্যান্স ভাল হলে তাঁকে আগামী মরসুমের জন্য চুক্তিবদ্ধ করা হবে। মার্সেলো খেলবেন আইএসএলের দ্বিতীয় পর্ব থেকেই।

গতবছর মার্সেলো দু’বার দল বদল করেছিলেন। প্রথমে খেলেন স্প্যানিশ ক্লাব বুর্গোসে, তারপর তিনি পর্তুগালের ভিসেন্তেতে যোগ দেন। অগাস্ট মাসেই তাঁর ওই ক্লাবের হয়ে অভিষেক হয়েছে।

মার্সেলো যোগ দেওয়ার পরে লাল হলুদ সমর্থকদের উদ্দেশে বলেছেন, ‘‘আমার ভাল লাগছে ইস্টবেঙ্গলের মতো ভারতের নামী ক্লাবে যোগ দিতে পেরেছি, তবে লিগে যাতে দলের ভাল পজিশন হয়, সেই চেষ্টা নিয়েই খেলতে নামব।’’

গোলমেশিন হিসেবে পরিচিত এই ফুটবলার একটা সময় ব্রাজিলিয়ান লিগেও খেলেছেন। সাও পাওলোর কাছে সান্তো আন্দ্রে নামক স্থানে জন্ম নেওয়া এই তারকা মাঝমাঠ থেকে খেলাও তৈরি করতে পারেন।

লাল হলুদে চিমা পুরোপুরি ব্যর্থ। মার্সেলোকে কিভাবে ইস্টবেঙ্গলের নতুন কোচ মারিও রিভেরা ব্যবহার করেন, সেটিও দেখার বিষয়। লাল হলুদে গোল করার কেউ নেই, এটাই ভাবাচ্ছে সমর্থকদের।

এদিকে, মঙ্গলবার আইএসএলে জামশেদপুর এফসি-র বিপক্ষে ১১ নম্বর ম্যাচটি খেলতে নামছে এসসি ইস্টবেঙ্গল। এই ম্যাচেও দলকে কোচিং করাবেন রেনেডি সিং। তাই সমর্থকরা প্রথম জয় দেখার আশায় রয়েছেন। এই ম্যাচটিতে রেনেডি নিখাদ ভারতীয় দল নামাবেন বলে ঠিক করেছেন। দলে কোনও বিদেশী থাকবে না, ভারতীয়দের নিয়ে একাদশ গড়বেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.