বলিউডে আসতে চলেছে নাগিন ট্রিলজি!  শ্রীদেবী, রেখার পর নাগিনের চরিত্রে শ্রদ্ধা কাপুর

দ্য ওয়াল ব্যুরো: বলিউডে শ্রীদেবী, রেখার মতো কিংবদন্তি অভিনেত্রীরা ‘নাগিন’-এর চরিত্রে অভিনয় করেছেন। ভক্তরা আজও তাঁদের অভিনয়ের জন্যে মনে রেখেছেন তাঁদের। পর্দায় এই সিনেমা চললে এখনও অেকের বাড়িতেই টেলিভিশন বন্ধ হয় না। এবার সেই নাগিনের তালিকায় যোগ হতে চলেছে আরও একটি নাম। জানা গেছে, নাগিনের ভূমিকায় দেখা যাবে শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুরকে।

নাগিনের ভূমিকায় অভিনয় করার জন্যে খোদ প্রযোজক শ্রদ্ধাকে নির্বাচন করেছেন। শ্রদ্ধা কেবল একটা ছবির জন্যেই সই করেননি,  তিনি পরপর তিনটি ছবিতে সই করেছেন। নাগিনের তৃতীয় পার্টের মতো আসতে চলেছে  শ্রদ্ধার ট্রিলজিও। এই ট্রিলজিতে বিভিন্ন রকমের রোমাঞ্চ দৃশ্যে দেখা যাবে শ্রদ্ধাকে। দাবাং ৩-এর প্রযোজক নিখিল দিবেদী, এই ট্রিলজিকেও প্রযোজনা করছেন।

এই সিনেমা প্রসঙ্গে শ্রদ্ধা কাপুর বলেন, “আমার খুব ভাল লাগছে যে নাগিনের চরিত্রে অভিনয় করতে পারছি বলে। আমি ছোটবেলা থেকে যাঁদের দেখে বড় হয়েছি, তাঁদের অভিনয় করা চরিত্রে অভিনয় করতে পারা সৌভাগ্যের। শ্রীদেবী ম্যামের নাগিনা অসম্ভব সুন্দর। আসলে এই ধরনের  সিনেমার সঙ্গে ভারতীয় লোক সংস্কৃতির যোগ রয়েছে।”

এছাড়াও শ্রদ্ধাকে দেখা যাবে রণবীর কাপুরের বিপরীতে ‘লাভ রঞ্জনে’। অমল পালের ‘আডাই’-এর হিন্দি রিমেকের জন্যে শ্রদ্ধাকে নির্বাচন করা হয়। কিন্তু এতে ন্যুড সিন থাকার কারণে শ্রদ্ধা সিনেমাটি করতে রাজি হননি। এই সিনেমাটি করতে শ্রদ্ধা রাজি না হওয়ায়,  এই সিনেমার প্রস্তাবটি যায়  ‘পেয়ারকি পাঞ্চনামার’ নায়িকা নুসরতের কাছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More