শ্রীলেখার বিশেষ পোস্ট সুভাষ-জয়ন্তীতে, এই স্বাধীনতাই কি নেতাজি চেয়েছিলেন, সংশয় অভিনেত্রীর

দ্য ওয়াল ব্যুরো: বারবার খবরের শিরোনামে উঠে এসেছে তাঁর নাম। ঠোঁটকাটা সাহসী বক্তব্যের জন্য যেমন তাঁকে সকলে চেনেন, তেমনই তাঁর পশু প্রেমও সকলের কাছে পরিচিত। তিনি শ্রীলেখা মিত্র। সিনেমার নেপোটিজম থেকে রাজনীতির ময়দানের সর্বত্র তাঁর অবাধ বিচরণ। বারবার তিনি নেটিজেনদের আলোচনার বিষয় হয়ে উঠেছেন। কখনও ক্লিভেজ, কখনও মেয়ের জন্মদিনে টুম্পা সোনাতে নাচ আবার কখনও বিনা মেকআপে ফেসবুক পোস্ট! সবেতেই তিনি হয়ে উঠেছেন হট টপিক।

রাজ্যের রাজনীতি নিয়েও তিনি সরব। বামপন্থী রাজনীতিতে বিশ্বাস রেখে তাঁকে বহুবার দেখা গেছে বিভিন্ন জনসভা, মঞ্চে। তবে আজকের বিশেষদিনে তাঁর ফেসবুক পোস্ট যথেষ্ট তাৎপর্যপূর্ণ। দেশব্যাপী লকডাউনের সময়ে পরিযায়ী শ্রমিকদের খারাপ অবস্থা, নির্মম চিত্র দেখে আঁতকে উঠেছেন অনেকেই।

সেই শ্রমিকেরই মুখে রুটি দিয়ে বানানো একটি মাস্ক পরা ছবি পোস্ট করেন। সেই সঙ্গে ক্যাপশনে লেখেন, “আমরা কি আদৌ স্বাধীন? সম্ভবত এই স্বাধীনতার স্বপ্ন আপনি আমাদের জন্য দেখেননি।” নেতাজির জন্মদিনে এই ছবি ও ক্যাপশন যথেষ্ট অর্থবহ। দেশের বর্তমান পরিস্থিতি, শ্রমিক থেকে দিনমজুরের অবস্থার দিকে আঙুল তোলেন তিনি! প্রশ্ন তোলেন এর জন্যই কি স্বাধীনতা আন্দোলন করেছিলেন বাঙালির প্রাণপুরুষ প্রিয় সুভাষ!

শ্রীলেখা মিত্র এর আগেও দেশের পরিস্থিতি, রাজ্যের পরিস্থিতি, শ্রমিকদের অবস্থা নিয়ে সরব হয়েছেন। প্রশ্ন করেছেন শাসকদের!

এবার ওয়েব সিরিজের দুনিয়াতে ডেবিউ করতে চলেছেন পরিচালক শিলাদিত্য মৌলিক,আর সেখানে রয়েছেন শ্রীলেখা। ক্রাইম থ্রিলারের মাধ্যমে সাজিয়েছেন নিজের প্রথম ওয়েব অরিজিন্যাল ‘দ্য ইনসাইড জব’। গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র, সাহেব চট্টোপাধ্যায়, প্রিয়াঙ্কা ভট্টাচার্যকে। টিজার পোস্টার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করলেন শ্রীলেখা।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More