স্বপ্ন ও সম্পর্কের গল্প শোনাতে, স্টার জলসায় আসছে ‘ফেলনা’

দ্য ওয়াল ব্যুরো: ‘স্বপ্ন’ জীবনে বেঁচে থাকার রসদ জোগায়। সাহস দেয় প্রত্যেককে পূরণ করতে নিজেদের স্বপ্নকে। ‘স্টার জলসা’ তাই এই মার্চে টিভির পর্দায় এমন এক গল্প যেখানে দেখা যাবে স্বপ্ন পূরণ হতে।

‘ফেলনা’, এই সিরিয়ালে দেখানো হবে একটি পথ শিশুর জীবনে বড় হওয়ার লড়াই। যে বাচ্চাটি জানে অসম্ভব ভাল ম্যাজিক ও গান। সে ছোটবেলা থেকেই বঞ্চিত। ফেলনা খুঁজছে তার মা, পূরণ করতে চায়ছে নিজের স্বপ্নকে।

আসলে এই গল্পের সুত্র লুকিয়ে রয়েছে একটু আগে, ফেলনার মা শ্রুতির মধ্যে। যে শ্রুতি চেয়েছিল তাঁর বাবার মতো একজন বিখ্যাত ম্যাজিশিয়ান হতে কিন্তু পুরুষ তান্ত্রিক সমাজে তাঁর স্বপ্ন পূরণ হয়নি। শ্রুতি সঙ্গে তাঁর বাবা একটি রক্ষণশীল পরিবারের ছেলের বিয়ে দিয়ে দেন, যার ফলে শ্রুতির আর ম্যাজিশিয়ান হওয়া হয় না। কিন্তু এইসময় গল্প বাঁক নেয় অন্য দিকে, তাঁর সঙ্গে দেখা হয় একজন সিদ্ধ পুরুষের, যিনি শ্রুতিকে জানান যে তাঁর স্বপ্ন পূরণ করবে তাঁর মেয়ে ‘ফেলনা’।

এরপর অনেক জল গড়িয়ে যায়, একদিন রাস্তাতে তাঁর দেখা হয় এক খুদে জাদুকরের সঙ্গে। আর এখানে একজন সেই বাচ্চা মেয়েটিকে ডাকে ‘ফেলনা’ বলে, শ্রুতির মনে পড়ে যায় পুরনো কথা।

রাজ চক্রবর্তীর প্রোডাকশন হাউস থেকে স্টার জলসাতে আসছে এই নতুন সিরিয়াল। যদিও ফেলনাকে অনেকেই চেনেন, কারণ এর আগেও ‘ছোট বিনি’র চরিত্রে ‘প্রথমা কাদম্বিনী’ সিরিয়ালে মেঘনা চক্রবর্তী অভিনয় করেছে। আর শ্রুতির চরিত্রে দেখা যাবে রোশনি ভট্টাচার্যকে।

সিরিয়াল লঞ্চের সময় স্টার জলসার কর্তৃপক্ষ জানায়,”স্টার জলসা সব সময় চেষ্টা করে ভাল কাজ করতে, আর ফেলনা এর মধ্যেই বহু মানুষের মন জয় করে নিয়েছে। এই গ্লপের মূলেই রয়েছে ম্যাজিক। আশা করা যায় মেঘনা খুবই ভাল কাজ করবে।”

পয়লা মার্চ মানে আজ থেকেই স্টার জলসার পর্দাতে রাত ৮. ৩০টার সময় দেখা যাবে ফেলনা।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More