শিবপুর শ্যুটআউট কাণ্ডে মূল অভিযুক্তকে বিহার থেকে পাকড়াও করল পুলিশ

গত ১৬ নভেম্বরে শিবপুর রামকৃষ্ণ লেনে প্রকাশ্যে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয়েছিল মহম্মদ আবদুল্লা  নামে এক যুবককে।

দ্য ওয়াল ব্যুরো, হাওড়া: শিবপুর শ্যুটআউট কাণ্ডে মূল অভিযুক্ত সাদ্দাম সহ আরও দুজনকে গ্রেফতার করল পুলিশ। বিহার থেকে এদের গ্রেফতার করে শিবপুর থানার পুলিশ।

গত ১৬ নভেম্বরে শিবপুর রামকৃষ্ণ লেনে প্রকাশ্যে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন করা হয়েছিল মহম্মদ আবদুল্লা  নামে এক যুবককে। সমাজবিরোধী কাজকর্মের পুরোনো ইতিহাস ছিল মহম্মদ আবদুল্লার। সাদ্দাম ও আবদুল্লার দলের মধ্যে এলাকা দখলের লড়াই চলছিল। সাদ্দামের দলের জিজুয়া নামে এক দুষ্কৃতীকে খুনের অভিযোগ ছিল আবদুল্লার বিরুদ্ধে। এর বদলা নিতে এবং এলাকা দখলে রাখতে আবদুল্লাকে খুনের ছক কষেছিল সাদ্দাম ও তাঁর দলবল।

গত ১৬ নভেম্বর মোটরবাইকে করে যাওয়ার সময় সাদ্দাম ও তার চারজন সঙ্গী আবদুল্লাকে গুলি করে। ঘটনাস্থলে মৃত্যু হয় তার। জখম হয় তার সঙ্গী শেখ জাহির। এরপর বন্দুক উঁচিয়ে পালিয়ে যায় তারা। সিসিটিভিতে ধরা পড়ে চাঞ্চল্যকর সেই ছবি। জাহির জবানবন্দি থেকে পুলিশ দুষ্কৃতীদের নাম জানতে পারে। এও জানতে পারে আবদুল্লাকে মারার জন্য দুটি নাইন এমএম ও দুটি ওয়ান শটার বন্দুক ব্যবহার করেছিল সাদ্দাম ও তার সঙ্গীরা।

ঘটনার পর থেকেই পলাতক ছিল তারা। গা ঢাকা দিয়েছিল বিহারের প্রত্যন্ত এলাকায়। বিশ্বস্তসূত্রে খবর পেয়ে শিবপুর থানার পুলিশ হাওড়ার গোয়েন্দাদলের সহযোগিতায় সেখান থেকে তিনজনকে গ্রেফতার করে। সোমবার আদালতে তোলা হচ্ছে ধৃতদের।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More