কোভিড পরীক্ষার জন্য দীর্ঘ লাইন, বিষ্ণুপুর হাসপাতালে বিজেপির বিক্ষোভ

1

দ্য ওয়াল ব্যুরো, বাঁকুড়া: কোভিড পরীক্ষা করাতে এসে হয়রানির শিকার হচ্ছেন সাধারণ মানুষ। এই অভিযোগ তুলে সোমবার হাসপাতালের সুপারকে ঘিরে বিক্ষোভ দেখালেন বিজেপির স্বাস্থ্য সেলের কর্মীরা। বিক্ষোভ ঘিরে সোমবার বাঁকুড়ার বিষ্ণুপুর জেলা হাসপাতালের তুমুল উত্তেজনা ছড়ায়।
বিজেপির স্বাস্থ্য সেলের সদস্যদের অভিযোগ, করোনা উপসর্গ নিয়ে হাসপাতালের কোভিড সেলে পরীক্ষা করাতে আসা অসংখ্য সাধারণ মানুষ ঘণ্টার পর ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থাকছেন। অথচ দায়িত্বপ্রাপ্ত স্বাস্থ্যকর্মীদের দেখা নেই । এই অবস্থায় হাসপাতালে জমায়েত হলে কোভিড আক্রান্তের সংখ্যা বাড়তে পারে। পুরো বিষয়টি জেনে বুঝেও জেলা হাসপাতাল কর্তৃপক্ষের তরফে কোনও প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়নি বলে তাঁদের অভিযোগ।

বিজেপির যুব মোর্চার বিষ্ণুপুর সাংগঠনিক জেলার স্বাস্থ্য সেলের কনভেনর জীবনানন্দ ব্যানার্জী বলেন, “কোভিড টেস্টের জন্য দুপুর বারোটা থেকে অসংখ্য পুরুষ, মহিলা, শিশু থেকে বৃদ্ধ লাইনে দাঁড়িয়েছেন। পরীক্ষার আগে বোঝা সম্ভব নয় কে আক্রান্ত, কে নয়। কিন্তু পর্যাপ্ত কর্মী না থাকার অজুহাতে পরীক্ষাই হচ্ছে না। ফলে কোভিড আক্রান্তের সংখ্যা বাড়বে।” এই সমস্যা সমাধানে জেলা হাসপাতালের সুপারকে ঘিরে তাঁরা বিক্ষোভ দেখিয়েছেন বলে জানান তিনি।

বিষ্ণুপুর স্বাস্থ্য জেলা হাসপাতালের সুপার ডাঃ মহেন্দ্র মাণ্ডি বলেন, “লালারস সংগ্রহের কাজ পুরোদমে চলছে । কোনও কর্মীর কোনও গাফিলতি নেই। প্রচুর মানুষ আসছেন। তাই একটু ভিড় হচ্ছে। “বিজেপির অভিযোগ প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি বলেন “লিখিত নয়, আমি মৌখিক অভিযোগ পেয়েছি।”

You might also like
Leave A Reply

Your email address will not be published.