‘এক ফুল, দো মালি’, ত্রিকোণ প্রেমেই খুন বারুইপুরের তরুণ

0

দ্য ওয়াল ব্যুরো: অবশেষে বারুইপুরের যুবক খুনের কিনারা করল পুলিশ। প্রাথমিক ভাবে নিহত ইমতিয়াজ শেখের পরিবার পুলিশকে বলতেই পারেনি, কী কারণে তাদের ছেলেকে কেউ মেরে ফেলতে পারে।  এদিন সেই খুনের কিনারা করল পুলিশ।

প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছিল, যেদিন ইমতিয়াজকে খুন করা হয় সেদিন সকালে তাঁকে দেখা গিয়েছিল স্থানীয় যুবক নূরউদ্দিন লস্করের সঙ্গে। বুধবার নূরউদ্দিনকে আটক করে পুলিশ। তার ভিত্তিতেই নাম আসে ইমরান মোল্লা নামের প্রতিবেশী আরএক যুবকের। সব দেখে পুলিশ নিশ্চিত, ত্রিকোণের প্রেমের কারণেই এই খুনের ঘটনা ঘটেছে।

স্থানীয় এক তরুণের সঙ্গে সম্পর্ক ছিল ইমতিয়াজের। সেই তরুণীকে আবার পছন্দ করত ইমরান। জানা গিয়েছে, ইমরানকে আবার একেবারেই পছন্দ করেন না তরুণী। প্রেমের প্রস্তাব একাধিকবার ফিরিয়েও দিয়েছেন। মনে করা হচ্ছে, পথের কাঁটা সরাতেই ইমতিয়াজকে খুন করার ছক করে ইমরান। সঙ্গে নিয়েছিল নূরউদ্দিনকে।

গত মঙ্গলবার বারুইপুরের মল্লিকপুরের একটি ডোবা থেকে ইমতিয়াজের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। ময়নাতদন্তে জানা যায় প্রথমে গলায় ফাঁস দিয়ে তাকে মেরে ফেলা হয়। তারপর নিশ্চিত করতে কোপানো হয়েছিল ওই তরুণকে। এদিন ইমরানকে আদালতে তোলা হবে বলে জানিয়েছে পুলিশ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.