মেদিনীপুরের গ্রামে ডাইনি সন্দেহে পিটিয়ে মারা হল বৃদ্ধকে, গ্রেফতার তিন

1

দ্য ওয়াল ব্যুরো: ডাইনি (Witch) অপবাদে এক বৃদ্ধকে পিটিয়ে মারার অভিযোগ উঠল খড়্গপুর গ্রামীণ থানা এলাকায়। এই ঘটনার তদন্তে নেমে তিন গ্রামবাসীকে গ্রেফতার করল খড়গপুর গ্রামীন থানার পুলিশ। খড়গপুর লোকাল থানার পলশা অঞ্চলের জগতপুর গ্রামে বুধবার রাতে ঘটনাটি ঘটে। মৃতের নাম দুর্গাপদ টুডু (৭২)। বৃহস্পতিবার সকালে গ্রামের রাস্তার ধারে তাঁর দেহ পড়ে থাকতে দেখেন বাসিন্দারা। তুমুল উত্তেজনা সৃষ্টি হয় গ্রামে। তদন্তে নেমে বৃহস্পতিবার গ্রাম থেকে তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

মায়ের শাড়ি, চোখের কোলে সোনার ছোঁয়া বাগুইআটির পুজোয়

মৃতের ছেলে অবিনাশ টুডুর অভিযোগ গ্রামের কিছু লোক দুর্গাপদবাবুকে ডাইনি বলায় তার প্রমাণ কী আছে জানতে চেয়েছিলেন তিনি। সেই থেকেই একটা বিবাদের সূত্রপাত। তারই বলি হতে হয়েছে তাঁর বাবাকে। মৃতের আত্মীয় সিমনা সরেন জানান, বাঁধের নিচে পড়েছিল দেহ। সালাই পুজোর পরেই ডাইনি সন্দেহ করা হয়েছিল। সেই থেকে এই ঘটনা ঘটতে পারে।

তৃণমূলের বুথ সভাপতি পলাশ ঘোড়ুই জানান, দুর্গাপদ টুডুর ছেলের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখেন পিচ রাস্তার উপর রক্ত পড়ে রয়েছে। সেখান থেকে প্রায় ৫০০ মিটার দূরে মৃতদেহ পড়ে ছিল। কয়েকমাস আগে তাঁকে ডাইনি বলায় একটা গণ্ডগোল হয়েছিল। তারই জেরে এই হত্যাকাণ্ড বলে অনুমান।

পুলিশের প্রাথমিক অনুমান ভারী কিছু দিয়ে আঘাত করা হয়েছিল বৃদ্ধকে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে এই ঘটনাকে ডাইনি অপবাদে খুন বলে মানতে চায়নি পুলিশ। তাদের দাবি পাড়ার বিবাদের জেরেই খুন হয়েছেন ওই বৃদ্ধ।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
1 Comment
  1. […] মেদিনীপুরের গ্রামে ডাইনি সন্দেহে পিট… […]

Leave A Reply

Your email address will not be published.