অনুমতি ছাড়া বাইক র‍্যালি করায় ময়নাগুড়িতে আটক বিজেপি যুবমোর্চার চার কর্মী

৭ ডিসেম্বর বিজেপি যুব মোর্চার উত্তরকন্যা ঘেরাও কর্মসূচি। সেই উপলক্ষে গোটা উত্তরবঙ্গের সঙ্গে জলপাইগুড়ি জেলার বিভিন্ন বিধানসভা এলাকায় বিভিন্ন কর্মসূচি শুরু হয়েছে। সেই কর্মসূচির অঙ্গ হিসেবে বৃহস্পতিবার বিকেলে ময়নাগুড়িতে বাইক র‍্যালি আয়োজন করে বিজেপি যুব মোর্চার কর্মীরা।

0

দ্য ওয়াল ব্যুরো, জলপাইগুড়ি: ময়নাগুড়িতে বিজেপি যুবমোর্চার বাইক র‍্যালি আটকে দিল পুলিশ। আটক করা হল চারজন যুবমোর্চার কর্মীকে। অভিযোগ প্রশাসনের বিনা অনুমতিতে এই বাইক র‍্যালি বের করা হয়েছিল।

৭ ডিসেম্বর বিজেপি যুবমোর্চার উত্তরকন্যা ঘেরাও কর্মসূচি। সেই উপলক্ষে গোটা উত্তরবঙ্গের সঙ্গে জলপাইগুড়ি জেলার বিভিন্ন বিধানসভা এলাকায় বিভিন্ন কর্মসূচি শুরু হয়েছে। সেই কর্মসূচির অঙ্গ হিসেবে বৃহস্পতিবার বিকেলে ময়নাগুড়িতে বাইক র‍্যালি আয়োজন করে বিজেপি যুবমোর্চার কর্মীরা।

এই বাইক র‍্যালি ময়নাগুড়ি বিধানসভার বিভিন্ন এলাকা ঘুরে ফের ময়নাগুড়ি শহরে ঢুকতে গেলে র‍্যালির অনুমতি নেই বলে তাদের আটকায় ময়নাগুড়ি থানার বিশাল পুলিশ বাহিনী। সেখানেই চারজনকে আটক করা হয় বলে অভিযোগ। বিজেপি যুবমোর্চার জেলা সভাপতি পলেন ঘোষ বলেন, ‘‘র‍্যালিটি ময়নাগুড়ি শহর থেকে শুরু হয়ে পুরো ময়নাগুড়ি এলাকা ঘুরে যখন ফের শহরে ঢুকতে যায় তখন ময়নাগুড়ি ওভারব্রিজ সংলগ্ন এলাকায় সেই র‍্যালি আটকে দেয় পুলিশ। আমাদের চারজন কর্মী সমর্থককে গ্রেফতার করা হয়।’’ অবিলম্বে যদি তাঁদের ছেড়ে দেওয়া না হয় তবে বৃহত্তর আন্দোলন শুরু হবে বলে হুঁশিয়ারি দেন তিনি। পুলিশের পক্ষ থেকে অবশ্য এ ব্যাপারে কোনও মন্তব্য করা হয়নি।

বৃহস্পতিবার বিকেলে রাজগঞ্জ বিধানসভা এলাকাতেও পদযাত্রা করে বিজেপি যুবমোর্চার কর্মীরা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.